জ্যোতিষ

Astrology: ৪ নভেম্বর থেকে খুলবে ভাগ্যের তালা, শনির কারণে সৃষ্ট ঝামেলা শেষ হবে

Advertisement

Advertisement

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিদেবকে ন্যায়ের দেবতা বলে মানা হয়। শনিবার ভক্তি ভরে এই দেবতার পূজো করতে হয়। শাস্ত্র অনুযায়ী মানা হয়, শনিবার যদি বেশ কয়েকটি নিয়ম মেনেই শনিদেবতার পূজো করা হয়, তাহলে দ্রুত সন্তুষ্ট হন তিনি। উল্লেখ্য, মহাদেবের গুরু ছিলেন তিনি। এক্ষেত্রে মহাদেবভক্তদের উপর সর্বদা তার আশীর্বাদের হাত বিরাজমান থাকে। শাস্ত্র অনুযায়ী, ৪’ঠা নভেম্বর থেকে কয়েকটি রাশির জাতক জাতিকাদের ভাগ্য ফিরবে শনিদেবতার আশীর্বাদে। সেই প্রসঙ্গেই বিস্তারিত তথ্য দেওয়া হবে এই নিবন্ধে।

Advertisement

১) বৃষ রাশি – শনির গতিবিধি এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। একাধিক দীর্ঘস্থায়ী আর্থিক সমস্যা দূর হবে। পদোন্নতি হবে কর্মজীবনেও। শনিদেবের আশীর্বাদে জীবনে শান্তি আসতে চলেছে এই রাশির জাতক জাতিকাদের। আর্থিক দিক দিয়েও সমৃদ্ধি আসতে চলেছে এই রাশির জাতক জাতিকাদের জীবনে।

Advertisement

২) সিংহ রাশি- এই রাশির জাতক জাতিকাদের জীবনে শান্তি আনবে শনিদেবতা। এই সময় এই রাশির জাতক জাতিকাদের জীবনে ফিরে আসবে শান্তি। নতুন কর্মসংস্থানের সুযোগ থাকবে। ফিরবে ভাগ্য। জীবন থেকে দূর হবে অশান্তি। দীর্ঘদিন আটকে থাকা অর্থও হাতে আসবে।

Advertisement

৩) কুম্ভ রাশি- শনির গতিবিধি সরাসরি প্রভাব ফেলবে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে। দূর হবে কর্মজীবনের পাশাপাশি আর্থিক সমস্যাও। সমৃদ্ধির দিশা মিলবে। বলাই বাহুল্য, আর্থিক দিক সুগঠিত হবে।

এগুলি ছাড়াও মিন, মকর, কর্কট রাশির জাতক জাতিকাদের জীবনেও স্বস্তি আনতে চলেছে শনির গতিবিধি।

Recent Posts