বিনোদন

মাল্টিকালারের ড্রেসে তাক লাগালেন Malaika Arora, অভিনেত্রীর এমন ছবি দেখুন

বিগত কয়েক বছর ধরে ব্যক্তিগত কারণে সংবাদ শিরোনামের শীর্ষস্থানে বারবার উঠে এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

Advertisement

Advertisement

বলিউডের কুইন তথা মালাইকা আরোরা এই মুহূর্তে নিজের জন্মদিন সেলিব্রেশন করার জন্য দুবাইয়ে অবস্থান করছেন। সেখানে নিজের বন্ধু-বান্ধবীদের সাথে ৪৮তম জন্মদিন সেলিব্রেশন করছেন বলিউডের এই হট কুইন। আমরা আপনাদের জানিয়ে রাখি, গত ২৩শে অক্টোবর ৪৮তম বর্ষে পদার্পণ করেছেন মালাইকা আরোরা। যার কারনে দুবাইয়ে অনুষ্ঠিত জন্মদিনের কিছু অংশের ছবি নিজের অনুগামীদের জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই অভিনেত্রী।

Advertisement

যেখানে তাকে অত্যন্ত স্টাইলিস্ট ভঙ্গিমায় ফটোশুট করতে দেখা গেছে। সম্প্রতি যে ছবিগুলি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে, সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি মাল্টিকালার প্যালেটে এবং একটি উবার-চিক কো-অর্ড সেট পরেছেন। পাশাপাশি, চোখের উপর ট্রেন্ডি সানগ্লাস ব্যবহার করতে দেখা গেছে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। ‌ আপনারা নিশ্চয়ই জানেন, মালাইকা আরোরা সর্বদা নিজেকে প্রকাশ করতে ভালোবাসেন। আর তার কারণে সোশ্যাল মিডিয়ায় নিজের খোলামেলা পোশাকে ছবি প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

Advertisement

বিগত কয়েক বছর ধরে ব্যক্তিগত কারণে সংবাদ শিরোনামের শীর্ষস্থানে বারবার উঠে এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মূলত, অর্জুন কাপুরের হাত ধরার পর থেকে বারবার নেটিজেনদের আলোচনায় জায়গা পেয়েছে তার নাম। আমরা আপনাদের জানিয়ে রাখি, ৪৮ বছর বয়সী মালাইকা আরোরা নিজের হট ফিগারের জন্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন। শুধু তাই নয়, নিজের সৌন্দর্যের জন্য তরুণদের মনে উষ্ণতার ঝড় তুলতে অভ্যস্ত এই অভিনেত্রীকে নিয়ে আলোকপাত করতে বেশি ভালোবাসেন নেটিজেনদের একাংশ। ফলে, মালাইকা আরোরার জন্মদিনে শেয়ার করা ছবিগুলি আজ সংবাদ শিরোনামে স্থান পেয়েছে।

Advertisement

Recent Posts