×
টলিউডবিনোদন

Satabdi Roy: প্রসেনজিতের সঙ্গে ঝগড়া, টলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন শতাব্দী রায়

Advertisement

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শতাব্দী রায়। অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও তিনি বেশ পরিচিত। তবে বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে রয়েছেন অভিনেত্রী। এখন বেশিরভাগ সময়টাই রাজনীতি এবং পরিবারের সাথে কাটান তিনি। তবে একটা সময় তিনিও ইন্ডাস্ট্রির স্বজনপোষণের শিকার হয়েছিলেন। সম্প্রতি সে কথাই এক সাক্ষাৎকারে খোলাখুলি বললেন অভিনেত্রী।

Advertisement

বিনোদন জগতে স্বজনপোষণের ঘটনা নতুন কিছু নয়। আগেকার দিনে যেমন ছিল, এখনো রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। তবে স্বজনপোষণ নিয়ে এই প্রথম মুখ খুললেন অভিনেত্রী শতাব্দী রায়। তিনি সাক্ষাৎকারে জানিয়েছেন, একটা সময় নির্বাচিত হয়েও বাদ পড়েছেন বহু সিনেমা থেকে। তার জায়গায় সুযোগ পেয়েছেন নায়কদের প্রিয় নায়িকারা। সেইসময় ছবির নায়কদের সাথে যে সমস্ত নায়িকাদের ভালো সম্পর্ক থাকত তারা বেশিরভাগ সময় সুযোগ পেত ছবিতে, এমনটা জানা গিয়েছে অভিনেত্রীর কথা থেকেই। তবে সেকথা বর্তমান যুগেও প্রযোজ্য এবং ভবিষ্যতেও প্রযোজ্য হবে বলেই মত অভিনেত্রী। ঐ সময়ে সেই সব স্বজনপোষণের ঘটনায় হয়তো তিনি মনোক্ষুন্ন হয়েছিলেন, কিন্তু পরবর্তীকালে নিজেকে সামলে নিয়েছিলেন তিনি।

এমনকি তিনি আরো বলেন, বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচালক অঞ্জন চৌধুরী ও সুখেন দাস নিজর মেয়েকেই ছবির নায়িকা হিসেবে নিতেন। এমনকি তিনি এও বলেছেন, একজন শিল্পী হিসেবে তিনি চাইবেন তার সন্তান ঠিকভাবে দাঁড়াক অর্থাৎ তাদেরও তিনি প্রতিষ্ঠিত দেখতে চাইবেন।

Advertisement

সেইসময় টলিউডের নায়কদের সাথে তার ব্যক্তিগত সম্পর্কের কথা উঠলে তিনি সেই বিষয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন টলিউডের বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে শুটিং চলাকালীন বহুবার নানা সমস্যায় জড়িয়েছেন তিনি। এমনও হয়েছে তারা একসাথে শুটিং করেছেন কিন্তু তাদের মাঝে কোনো কথাবার্তা ছিল না। চিরঞ্জিত চক্রবর্তীর সাথেও অল্প হলেও সমস্যা দেখা দিয়েছিল তারপরে বেশ কয়েকদিন তার সাথে অভিনয় করেননি তিনি, সেকথাও জানিয়েছেন অকপটে। তবে তাপস পালের সাথে কখনোই তার কোনো সমস্যা হয়নি বলেই জানিয়েছেন শতাব্দী রায়।

Related Articles

Back to top button