খেসারি লাল যাদব ও আম্রপালি দুবের ভরপুর রোম্যান্স, ভিডিও দেখে ঘুম উড়ল দর্শকদের

এই ভিডিওতে দুজনের কেমিস্ট্রি রীতিমতো নজরকাড়া

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমা জগতে খেসারি লাল যাদব আম্রপালি দুবে একটি জনপ্রিয় জুটি। এই জুটির সিনেমা এবং গান সব সময় হয়ে থাকে সুপারহিট। ইউটিউবে এই জুটির সমস্ত পারফরম্যান্স দেখতে মুখিয়ে থাকেন সকলেই। ইতিমধ্যেই এই জুটি ভোজপুরি সিনেমা জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অনেকেই এমন আছেন যারা এই জুটির পারফরম্যান্স দেখতে পছন্দ করেন। অনেকে এমনও আছেন যারা এই জুটির নতুন নতুন পারফরম্যান্স দেখতে বেশ ভালোবাসেন। তাদেরকে আনন্দ দিতেই সম্প্রতি এই জুটির একটি নতুন গান রিলিজ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। এই গানটি রিলিজ হয়েছে গত ১০ এপ্রিল এবং এই গানে এই দুজনের অভিনয় সত্যি নজর কেড়েছে।

Advertisement

এই মিউজিক ভিডিওতে আম্রপালি দুবে একেবারে নতুন বউয়ের মত সেজে আছেন। তার পরনে রয়েছে লাল রংয়ের দামি শাড়ি এবং রয়েছে গলায় সোনার গয়না। অন্যদিকে আবার খেসারি লাল যাদব পরে রয়েছেন একটি কুর্তা পাজামা। দু’জনকেই দুর্দান্ত লাগছে এই গানে। এই গানটির নাম হল শাড়ি কে পেলেট এবং ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisement

এই ভিডিওতে আম্রপালি দুবে এবং খেসারি লাল যাদব এর কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। এই দুজন হলেন এমন তারকা যারা নিজেদের প্রত্যেকটি গান এবং ভিডিওতে নিজেদের সেরা পারফর্মেন্স করতে পছন্দ করেন। এই নতুন গানেও তাদের পারফরম্যান্স একেবারেই পাল্টায়নি। তারা নিজেদের দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে সকলের নজর কেড়ে নিয়েছেন। ভিডিওটি মাত্র তিনদিন আগে রিলিজ হলেও ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইউটিউবে।

Advertisement