Sandipta Sen: তিলোত্তমার প্রেমে পড়েছেন সকলের প্রিয় মা সারদা ওরফে সন্দীপ্তা! রইলো ভিডিও

Advertisement

Advertisement

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন। সন্দীপ্তা ২০০৮ সালে ‘দুর্গা’ সিরিয়াল দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। এরপর একের পর হিট ধারাবাহিকে আকে অভিনয় করতে দেখা গিয়েছে। ২০২০ সালে ধারাবাহিকে ব্রেক নিয়ে করোনা পরিস্থিতি সামাল দিয়ে করুণাময়ী রাসমনি উত্তরপর্বে মা সারদা হয়ে ফিরেছেন সন্দীপ্তা সেন।

Advertisement

রানিমার ‘ছোট ঠাকুর’ গদাধরের শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে ওঠার কাহিনিই এবার উঠে আসবে এই ধারাবাহিকে। সঙ্গে সারদামণির সঙ্গে হবে ‘বহু প্রতীক্ষিত মিলন’। মা সারদার ভূমিকায় অভিনয় করতে পেরে সন্দীপ্তা যে একটা আলাদা অনুভূতি অনুভব করছেন। ইতিমধ্যে সারদামনির চরিত্রে দেখতে পেয়ে মা কাকিমারাও বেশ খুশি অভিনেত্রীর হাসি, টানাটানা চোখ আর অভিনয় দক্ষতা সকলকেই আকর্ষিত করেন। ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজেও দক্ষতার সাথে অভিনয় করছেন অভিনেত্রী।

Advertisement

মা সারদা ওরফে সন্দীপ্তা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। সুযোগ পেলেই নানান নাচের ভিডিও শ্যুট করে অনুগামীদের সাথে ভাগ করে নেন। আবারো নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন সন্দীপ্তা। যেখানে ‘প্রাক্তন’ সিনেমার নস্টালজিক জনপ্রিয় গান ‘কলকাতা’র তালে পা মিলিয়েছেন। কখনও ভিক্টোরিয়ার সামনে, তো কখনও গঙ্গার ধারে হাওড়া ব্রিজকে পিছনে সাক্ষী রেখে, আবার কখনও ময়দানের পাশের রাস্তায়, সন্দীপ্তাকে দেখা গিয়েছে। তিলোত্তমাতে ‘চিল’ মুডে ধরা দিলেন! ভিডিয়োতে ট্যাঙ্ক টপ ও জিন্সের সঙ্গে লম্বা শ্রাগ আর লং ড্রেস পরেছেন অভিনেত্রী। আর এই ভিডিয়োর কমেন্ট সেকশনে শহর কলকাতার সাথে সন্দীপ্তাকে ভালোবাসা জানিয়েছেন সন্দীপ্তার অনুরাগীরা। নিমেষে ভাইরাল হয় এই রিল ভিডিও

Advertisement

উল্লেখ্য, স্টার জলসাতে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন রাহুল–সন্দীপ্তা। শুধু এই ধারাবাহিক নয়, সান বাংলাতে ‘আয় খুকু আয়’ ধারাবাহিকে অভিনয় করেছেন এই জুটি। তবে প্রথম ধারাবাহিক থেকে এদের গাড় বন্ধুত্ব তৈরী হয়। এই ধারাবাহিক চলাকালীনই তাঁদের সম্পর্ক নিয়ে নানান গুঞ্জন শুরু হয়েছিল। এমনকি রাহুল এবং প্রিয়াঙ্কার দাম্পত্য সম্পর্কে নানান ভাঙনের কারণ হিসেবে সন্দীপ্তাকে দায়ী করেছেন। তবে দুজনেই নিজেদের বরাবর ভালো বন্ধু হিসেবে বিবেচিত করেছেন।

Recent Posts