×
বিনোদনবলিউড

Sara Tendulkar: শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছে শচীন কন্যা সারা টেন্ডুলকার

Advertisement

ভারতের আন্তর্জাতিক ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার। কারণে-অকারণে চর্চায় থাকেন তিনি। তবে বর্তমানে নিজের ছেলেমেয়েদের সূত্র ধরেই বেশিরভাগ সময় চর্চায় ক্রিকেট ঈশ্বর। কয়েকদিন আগেই জন্মদিন গিয়েছে শচীন টেন্ডুলকারের। গোটা বিশ্বের মানুষ সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। তবে সম্প্রতি মেয়ে সারা টেন্ডুলকারের সূত্র ধরেই চর্চায় ক্রিকেট ঈশ্বর।

Advertisement

জানা গিয়েছে, খুব শীঘ্রই বলিউডের গ্ল্যামার দুনিয়ায় ডেবিউ ঘটতে চলেছে শচীন কন্যার। নিজের জন্য একেবারে অন্য জগৎ বেছে নিয়েছেন তিনি। মা অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন ডাক্তার। অন্যদিকে বাবা শচীন টেন্ডুলকারের পাশাপাশি তার ভাই অর্জুন টেন্ডুলকারও যুক্ত ক্রিকেট দুনিয়ার সাথে। এই মুহূর্তে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সে আইপিএলে খেলছে। এছাড়াও ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের প্রতিনিধিত্বও করেছে অর্জুন।

Advertisement

বর্তমানে সারা মডেলিং দুনিয়ার সাথে যুক্ত রয়েছে। ২০২১’এর ডিসেম্বর থেকেই মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছে সে। লন্ডনের একটি নামী পোশাক ব্র্যান্ডের হয়ে একটি বিজ্ঞাপনেও কাজ করেছিলেন সারা। সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ২৪ বছর বয়সেই মিলিয়ন ফলোয়ার্স জমা করে ফেলেছেন নিজের ঝোলায়। উল্লেখ্য, শচীন কন্যা বলিউডে ডেবিউ করলে, তা যে সুহানা খান, শানায়া কাপুর, খুশি কাপুরের মতো সেলেব কিডদের জন্য জোর প্রতিযোগিতা এনে দেবে, তা বলাই যায়। তবে তার বলিউডে ডেবিউয়ের খবর বছর শুরুতেই প্রকাশ্যে এসেছিল।

উল্লেখ্য, শচীন কন্যা সারা টেন্ডুলকার মুম্বাইয়ের ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল’ থেকেই নিজের স্কুলের পড়াশোনা শেষ করেছেন। পরে ‘ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন’ থেকে নিজের গ্রাজুয়েশন করেছেন তিনি। তারপর থেকেই মডেলিং দুনিয়ায় পা রেখেছেন তিনি। বলিউডে সারা টেন্ডুলকারের ডেবিউ ঘটলে তা যে অনেকের চিন্তার কারন হতে পারে, তা নিঃসন্দেহে বলা চলে।

শোনা যায়, সারা আলাদাভাবে অভিনয়ের জন্য প্রশিক্ষণও নিয়েছেন। তিনি যথেষ্ট প্রতিভাবান। জাহির না করলেও ক্যামেরার সামনে তিনি অনেককেই টেক্কা দিতে পারেন। সম্প্রতি তার বলিউড ডেবিউয়ের কথা প্রকাশ্যে আসতেই, অপেক্ষায় দিন গুনছেন তার অগণিত ভক্তরা। সারার অভিনেত্রী হওয়ার সিদ্ধান্তকে স্ব-ইচ্ছায় সমর্থন জানিয়েছেন তার অভিভাবকেরাও।

Related Articles

Back to top button