খেলাক্রিকেট

এই ক্রিকেটারকে মন দিচ্ছেন শচীন টেন্ডুলকারের কন্যা, শিগগিরই বিয়ে হতে পারে, দেখুন ছবি

×
Advertisement

ক্রিকেট জগতের এক বিরাট ব্যক্তিত্ব শচীন টেন্ডুলকার। বিশ্বের বড় বড় বোলাররা শচীন টেন্ডুলকারের সামনে ভয় পেতেন, আর এই কারণেই শচীনকে আজকের সময়ে এত বড় খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হয়। শচীন টেন্ডুলকারই একমাত্র ক্রিকেটার যাকে ক্রিকেটের ঈশ্বর বলা হয়। নিজের দুর্দান্ত পারফরমেন্সের জন্য আজ শচীন টেন্ডুলকার শুধু ভারতেই নয়, সারা বিশ্বে পরিচিত।

Advertisement

সম্প্রতি শচীন টেন্ডুলকার সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। যার কারণ অবশ্য আর কিছু নয় বরং তার মেয়ে এবং তার প্রেমের গল্প। আসুন আমরা আপনাকে বলি যে, শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার একজন ভারতীয় ক্রিকেটারকে তার হৃদয় দিয়েছেন এবং বর্তমানে তার সাথে সম্পর্কে রয়েছেন। এ ব্যাপারে অবশ্য চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব নিজের কন্যার উপর ছেড়ে দিয়েছেন মাস্টারব্লাস্টার।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, শচীন টেন্ডুলকার বর্তমানে বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেটার। বর্তমানে তার সম্পদ রয়েছে ১০০০ কোটিরও বেশি। শচীন টেন্ডুলকার বর্তমানে তার মেয়ে সারা টেন্ডুলকারের কারণে সোশ্যাল মিডিয়ার শিরোনামে সমভাবে জায়গা দখল করেছেন। জানা গেছে যে, শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার তার হৃদয় একজন ক্রিকেটারকে দিচ্ছেন এবং যার নাম শুভমান গিল। দুজনে একে-অপরের সাথে সময় কাটাচ্ছেন এবং নিজেদের সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে ফলো করছেন। যদিও এই ঘটনাটি বহুদিন ধরে ঘটে চলেছে এবং এই ঘটনায় আশ্চর্য হওয়ার কিছু নেই। তবে আপনাদের বলে রাখি, সম্প্রতি শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার এবং শুভমান গিলের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই কারনেই সংবাদ শিরোনামে আবার স্থান হয়েছে তাদের।

Related Articles

Back to top button