মাদক-কান্ডে NCB-র কড়া নজরে সারা-শ্রদ্ধা, খুব শীঘ্রই পাঠানো হবে সমন

Advertisement

Advertisement

এই সপ্তাহেই সমন পঠানো হতে পারে রকুলপ্রীত সিং, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, ও সিমন খাম্বাট্টাদের। উল্লেখ্য, বাইকুল্লার জেলে যেতে যেতে রিয়া ২৫ জন সেলিব্রিটির লিস্ট এন সি বি-র হাতে জমা দেয়। যার মধ্যে থেকে ৫ জনের নাম প্রকাশ পায়। এর পাশাপাশি সুশান্তের ফার্মহাউসের কেয়ারটেকার ও নৌ চালককে জিজ্ঞাসাবাদ করে যেই দুটি নাম তাঁদের হাতে আসে তাঁরা হলেন সারা আলি খান ও শ্রদ্ধা কাপুর।

Advertisement

এই দুইজন সুশান্তের বাগান বাড়িতে পার্টিতে প্রায় সময় যাতায়াত করতেন। কেদারনাথের শ্যুটিং এবং প্রমোশনে সময় সারা আলি খান অনেকবার সুশান্তের লোনাভলার বাগান বাড়িতে হাজির হয়েছেন বলে জানান সুশান্তের ম্যানেজার। এমনকী, ছিঁছোড়ে-র ফ্রমোশনের সময় শ্রদ্ধা কাপুরকে লোনাভলায় নিয়ে গিয়েছেন বলে দাবি করেন সুশান্তের নিয়োগ করা নৌ-চালক।

Advertisement

সারা এবং শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধার পাশাপাশি অভিনেত্রী রকুলপ্রীত সিং এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সমন পাঠানো হতে পারে বলে জানা যাচ্ছে। তবে এখনও পর্যন্ত এই দুই তারকা মুখে কুলুপ দিয়েছেন। অপরদিকে রকুল প্রীত সিং হাইকোর্টে জানিয়েছেন যে তাঁকে মিথ্যেই মাদক কেসে ফাঁসানো হচ্ছে।

Advertisement

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তী এখনও বাইকুল্লার জেলেই রয়েছেন। ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন রিয়া ও তাঁর ভাই সৌভিক সহ সুশান্তের ম্যানেজার এবং পরিচারক। ইতিমধ্যে এনসিবি বহুজনকে গ্রেফতার করেছে মাদকযোগকে কেন্দ্র করে। সূত্রের খবর, এবিসিডি সিনেমার কোরিওগ্রাফার কিশোর আমন শেট্টিকে গ্রেফতার করেছে ম্যাঙ্গালর পুলিশ মাদক সহ।

Recent Posts