×
বলিউডবিনোদন

Sara Ali Khan: বিকিনি লুকে এক মহিলাকে ধাক্কা মেরে জলে ফেলে দিলেন সারা আলি খান, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

সাইফ কন্যা সারা আলি খান বলিউডের অন্যতম উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। সেলেব কিড হিসেবে ছোট থেকেই বেশ জনপ্রিয় তিনি। সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে তিনি। বাবা-মায়ের মতই অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন সারা। ইতিমধ্যেই একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন সারা। কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামের একটি ভিডিওর মাধ্যমে আবারো সোশ্যাল মিডিয়ায় চর্চিত হলেন অভিনেত্রী।

Advertisement

বলিউডের তারকারা কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। তাদের যে কোন ভিডিও কিংবা ছবির সূত্র ধরে তারা চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন। আর যার জন্য অনেকসময় তারা নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হন। সম্প্রতি এক মহিলাকে সুইমিং পুলের ধারে ছবি তোলার নামে জলে ফেলে দিলেন সারা। সম্প্রতি সেই ভিডিও ইনস্টাগ্রামের একটি পেজের মাধ্যমে ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে। সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটনাগরিকদের কাছে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। রইল সেই ভিডিও।

Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে সারা আলি খান সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে এক মহিলার সাথে ছবি তোলার পোজে দাঁড়িয়ে ছিলেন। আর ছবি তোলা শেষ হতে না হতেই তিনি ঐ মহিলাকে ধাক্কা মেরে ফেলে দেন সুইমিং পুলের জলে। ভিডিওটিতে অভিনেত্রী ধরা দিয়েছেন বিকিনি লুকে। এরপরে ঐ মহিলার বেজায় নাজেহাল অবস্থা হয়েছিল। এই ঘটনা ঘটানোর পর অভিনেত্রী নিজেও সুইমিং পুলের জলে নেমে গিয়ে তাকে ধরেন। সম্প্রতি এই ভিডিওর প্রেক্ষিতেই নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার অভিনেত্রী।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের কেউ কেউ বলেছেন এমন ঘটনা কে ঘটায়!; আবার কেউ বলেছেন এটা সারা আলি খানই তো? এমন একাধিক মন্তব্য পরেছে এই ভিডিওর কমেন্টবক্সে, তা দেখলেই স্পষ্ট হবে।

Related Articles

Back to top button