সারার নীল ঠোঁট, সমুদ্র সৈকতে বন্ধুর সঙ্গে পোজ সারার, দেখুন ছবি

Advertisement

Advertisement

আনলক ৪ চালু, আর এর মাঝেই নবাব কন্যা ঝড় তুললেন সমুদ্র সৈকতে। সারার সাড়া জাগানো সমুদ্র সৈকত ভ্রমণের ছবি আপনার মন কাড়বেই কাড়বে। কখনো নীল ঠোঁটে তো কখনো খোলা চুল উড়িয়ে সমুদ্র মাত করছেন অভিনেত্রী। সঙ্গী ভাই ও গুতিকতক বন্ধু, এরইমাঝে একের পর এক ঝড় তোলা ছবি শেয়ার করছেন নবাব তনয়া সারা আলি খান।

Advertisement

করোনা ভাইরালসের দাপটে এতদিন একপ্রকার গৃহবন্দী জীবন কাটাচ্ছিলেন সকলে। ব্যতিক্রমী নন সারা নিজেও। তারই মাঝে সুশান্ত কেসে একটু বদনাম হওয়া, তাও সব কিছু উপেক্ষা করে ছুটে গেলেন ‘সাগার কিনারে দিল ইয়ে পুকারে’। যদিও সতর্কতা মেনেই আবারও বাইরে পা রেখেছেন অভিনেত্রী এবং তাঁর টিম। এখানে টিম বলতে তাঁর ভাই ইব্রাহিম ও সারার প্রিয় বন্ধু ওর্হান আওতরমানি। তাঁর এই বন্ধুর সঙ্গেও একাধিক ছবি পোস্ট করেছেন সারা। এই ছবির বিশেষত্বই হল – নীল ঠোঁট। সারার এই নীল ঠোঁট কিসের ইঙ্গিত দিচ্ছে জানা নেই তবে নীল মানেই কিন্তু বিষ।

Advertisement

Advertisement

এই বিষ বছরে সারার নীল ঠোঁট কি সেই বিষেরই ইঙ্গিত দিল নাকি এক নিছক স্টাইল?

বিনোদন জগত স্বাভাবিক হতেই একাধিক বলিউড সেলিব্রেটি বেড়িয়ে পড়েছেন ভ্রমনে। সারাও ব্যতিক্রমী নন। পেন্ডামিক সিচ্যুয়েশনকে বিদাই জানিয়ে এই হট ব্লু লুকই এবার নেট দুনিয়ায় ভাইরাল করলেন কেদারনাথের সারা । মূল আকর্ষণ সেই ঠোঁটের নীল রঙ। আপনিও ট্রাই করবেন নাকি?

Recent Posts