Sapna Chaudhary Dance: গোলাপি স্যুটে নাচ করে মঞ্চ কাঁপিয়ে দিলেন স্বপ্না, কোমর দুলিয়ে সবাইকে করলেন ঘায়েল

এই ভিডিওটি এখন ২০ কোটি মানুষ দেখেছেন

Advertisement

Advertisement

ভারতে এখন যেসব শিল্পীরা নিজেদের নাম করতে পেরেছেন, তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। তার প্রতিটি গান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হয়ে যায় ভাইরাল। সম্প্রতি তার একটি নতুন গান সোশ্যাল মিডিয়ার জগতে হয়েছে ব্যাপক জনপ্রিয়। ২০ কোটিরও বেশি ভিউ পেয়েছে এই গানটি। এই গানের ভিডিওতে স্বপ্নার অসাধারণ নাচ দেখা যায়। আজকে আমরা এই গানের ভিডিওটি নিয়েই কথা বলবো।

Advertisement

স্বপ্না চৌধুরী হরিয়ানার একটি অর্কেস্ট্রা দলের সাথে তার কর্মজীবন শুরু করেন। তার নাচ দ্রুত তাকে জনপ্রিয় করে তোলে। তিনি রাগনি প্রোগ্রামে শিল্পীদের সাথে দলের অংশ ছিলেন, এবং পরে তিনি স্টেজ ডান্স করতে শুরু করেন। স্বপ্না অনেক ভিডিও অ্যালবামের অফার পেয়েছিলেন, যা তাকে হরিয়ানার পাশাপাশি অন্যান্য রাজ্যেও স্বীকৃতি দিয়েছে। তিনি রিয়েলিটি শো ‘বিগ বস ১১’-এর প্রতিযোগিতায়ও অংশ নিয়েছিলেন এবং সেখানে তিনি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পান।

Advertisement

হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী তার গান এবং নাচের জন্য বিশ্বজুড়ে জনপ্রিয়। সম্প্রতি তার ‘গজবন পানি নয় চালি’ গানটি ইউটিউবে ঝড় তুলেছে। গানটি গেয়েছেন বিশ্বজিৎ চৌধুরী এবং কথা লিখেছেন কেজ জাজি। সুর দিয়েছেন আমান জাজি। এই গানের ভিডিওটি ভারতের প্রতিটি মানুষের কাছে হয়েছে জনপ্রিয়। প্রায় ২০ কোটিরও বেশি মানুষ এই গানের ভিডিওটি দেখেছেন। স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তার পিছনে অনেক কারণ রয়েছে। তার অসাধারণ নাচ, আকর্ষণীয় ব্যক্তিত্ব এবং গানের প্রতি আবেগ তাকে দর্শকদের কাছে প্রিয় করে তোলে। স্বপ্না চৌধুরী একজন প্রতিভাবান নৃত্যশিল্পী এবং গায়িকা যিনি তার নিজস্ব পরিশ্রম এবং মেধার মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন। তার ‘গজবন পানি নয় চালি’ গানটি তার জনপ্রিয়তার আরেকটি প্রমাণ।

Advertisement

Recent Posts