VIRAL: সুইমিংপুলের জলেই কোমর নাচালেন স্বপ্না শর্মা, ভিডিও দেখলে গলে যাবে ছোট্ট বাচ্চারাও

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে স্বপ্না শর্মা কম পরিচিত নন দর্শকদের মধ্যে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিও।

Advertisement
Advertisement

‘রেড রেকর্ডস’ নামের ইউটিউব চ্যানেল থেকে স্বপ্না শর্মার এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ১ মাস আগে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এই ভিডিওটি ২৭ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে স্বপ্না শর্মাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গানের তালে সুইমিং পুলের জলের মধ্যেই ভিজে গায়ে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে হরিয়ানভি দর্শকদের মাঝে।

Advertisement

ভিডিওতে স্বপ্না শর্মাকে চকচকে গাঢ় সবুজ রঙের ঘাগড়া-চোলিতে দেখা গিয়েছে। সাথে নিয়েছিলেন কমলা রঙের ওড়নাও। এই পোশাকেই কখনো সুইমিংপুলের জলে আবার কখনো পুলের ধারেই নাচলেন তিনি। ‘যাওয়ানি মেরে গরম গরম’ গানটি যে বেশ উপভোগ করেই নাচ্ছিলেন তিনি, তা ভিডিওতে তাকে দেখেই স্পষ্ট হয়েছে। পাশাপাশি স্বপ্না শর্মার নাচ যে বেশ উপভোগ করছিলেন সেখানে উপস্থিত লোকজনেরাও, তা ভিডিওটি দেখেই বোঝা গিয়েছে। সম্প্রতি ১ মাস আগে শেয়ার হওয়া এই ভিডিওটি ক্রমাগত ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে ভোজপুরি নেটিজেনদের মাঝে। আর এই ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় স্বপ্না শর্মা।

Recent Posts