মিউজিক

Sapna Choudhary: সুইমিং পুলের ধারে হিট গানে দুর্দান্ত নাচ স্বপ্না চৌধুরীর, মন জিতল দর্শকদের

Advertisement

Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। পাশাপাশি প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের সাথে স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে ভাইরাল হয়েছে ‘দেসি গীত’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। রইল সেই ভিডিওই।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি উল্লেখ্য ইউটিউব চ্যানেলের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় ১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে স্বপ্না চৌধুরীর সেই ভিডিওটিই ৬ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই ভিডিওতে ‘লাপেটে’এর তালে সুইমিং পুলের ধারেই ধামাকেদার নৃত্য পরিবেশন করেছেন স্বপ্না চৌধুরী। এদিন সবুজ সালোয়ার কামিজে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেখানে উপস্থিত সমস্ত দর্শকরাও যে এদিন তার নাচ রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন, সেকথা ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত নিজের এই সাম্প্রতিক ধামাকেদার নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় স্বপ্না চৌধুরী।

Recent Posts