×
ভাইরাল & ভিডিও

লাল দোপাট্টায় কোমর দুলিয়ে ফ্যানের মন উত্তাল করলো স্বপ্না চৌধুরী, মিনিটে লক্ষের বেশি ভিউজ

Advertisement

বিখ্যাত হরিয়ানার নৃত্যশিল্পী এবং অভিনেত্রী স্বপ্না চৌধুরী, যিনি ছোট পর্দায় বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস থেকে সকলের নজরে আসেন, বিয়ের পর তাকে কম সক্রিয় দেখা গিয়েছিল কিছু দিন।কিন্তু সম্প্রতি তার একটি গান প্রশংসা ও ভালোবাসা কুরোচেন। নতুন মিউজিক ভিডিও তে ‘লাল’ ‘দুপাট্টা’- গানে তার অসাধারণ নাচ দেখতে পাওয়া গিয়েছে। রইলো ভিডিওটি আপনাদের জন্য, দেখে নিন।

Advertisement

এই ভিডিও দেখে মানুষ পাগল হয়ে যাচ্ছে, শুধু স্বপ্নার নাচই নয়, তার এক্সপ্রেশনও অসাধারণ এই ভিডিওতে, নিজের নাচের মুভ দিয়ে সবাইকে পাগল করা স্বপ্না চৌধুরীর এই ভিডিও ভাইরাল হয়েছে প্রচুর। এই মিউজিক ভিডিওটিতে স্বপ্ন কয়েক ঘণ্টার মধ্যে 1 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছেন।

Advertisement

এই ভিডিওটিতের কমেন্তে, তার ব্যাকব্রেকিং ডান্স দেখে ব্যবহারকারীরা নিজেকে আর আটকে রাখিতে পারছেন না, তিনি লিখেছেন ‘এমন মন্তব্য গুলো থেকে – আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে গানটি 6 ঘন্টার মধ্যে ট্রেন্ডিং হতে শুরু করবে।

ভিডিওতে স্বপ্নাকে খুব সুন্দর দেখাচ্ছে এবং ভক্তরাও তার সহ-অভিনেতা দেব চৌধুরীর সাথে তার রসায়ন পছন্দ করছেন। আপনাদের জানিয়ে রাখি, এই গানটি রেণুকা পাওয়ার এবং সুরেন্দ্র রোমিও তাদের সেরা কণ্ঠে গেয়েছিলেন।

Related Articles

Back to top button