বিনোদন

Viral: এই কারণে বিষ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন স্বপ্না চৌধুরী, ভাইরাল হল সুইসাইড নোট

২০১৬ সালে ৬ পাতার সুইসাইড নোট লিখে আত্মহত্যা করার চেষ্টা করেন স্বপ্না চৌধুরী

Advertisement

Advertisement

আজকের হরিয়ানভি ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। তবে আপনি অবাক হবেন যে এই তারকা একবার আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন এক বিশেষ কারণে। আর সেই নিয়েই আজকের এই প্রতিবেদন।

Advertisement

স্বপ্না তাঁর কেরিয়ার শুরু করেছিলেন স্টেজ পারফরম্যান্স দিয়ে। আজ স্বপ্না একজন নৃত্যশিল্পী, গায়ক এবং স্টেজ পারফর্মার হিসেবে সারা বিশ্বে পরিচিত। স্বপ্না চৌধুরী ১২ বছর বয়সে স্টেজ শো করা শুরু করেছিলেন। তবে খোশমেজাজে থাকা তারকা একবার আত্মহত্যা করার জন্য বিষ পান করেছিলেন। গুরুতর অবস্থায় থাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারদের প্রচুর প্রচেষ্টার পর তাকে বাঁচানো সম্ভব হয়। জীবনের এক কঠিন সময়ের ভিত্তিতে এই সিদ্ধান্ত নিয়েছিলেন স্বপ্না চৌধুরী। ঠিক কি হয়েছিল? জানতে এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন।

Advertisement

২০১৬ সালে, স্বপ্না চৌধুরী আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তিনি ৬ পৃষ্ঠার একটি সুইসাইড নোট লিখেছিলেন এবং বিষ খেয়েছিলেন। জানা যায়, গুরগাঁওয়ে একটি পারফরম্যান্সের পর শুরু হয় স্বপ্না চৌধুরীর আত্মহত্যার মামলা। ওই সময় স্বপ্নার একটি গান নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয়েছিল। স্বপ্নাকে অভিযুক্ত করা হয়েছিল যে এই গানটি জাতপাতের প্রচার করছে। এমনকি তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছিল। একইসঙ্গে আইনি ঝামেলা ও মানহানির ভয়ে বিষ পান করেন স্বপ্না। এরপর তাঁর ওই সুইসাইড নোট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছিল।

Advertisement

Recent Posts