বিনোদন

Sapna Dance: সবুজ ড্রেসে স্বপ্না চৌধুরির নজরকাড়া নাচ, বৃদ্ধরাও বললেন – ‘কেয়া বাত’

Advertisement

Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। ভক্তরা যেমন স্বপ্না চৌধুরীর লাইভ নাচ দেখে উপভোগ করেন, তেমনি ইউটিউবে তার ভিডিও দেখেও তারা বিনোদন পান। এ কারণেই স্বপ্না চৌধুরীর শত শত গান ইউটিউবের মিলিয়ন ভিউ ক্লাবে অন্তর্ভুক্ত হয়েছে। এদিকে, স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমান ভাইরাল হচ্ছে, যেখানে তাকে অসাধারণ নৃত্য পরিবেশন করতে দেখা যায়।

Advertisement

স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে গুঞ্জন তৈরি করছে। ভিডিওতে স্বপ্না চৌধুরীকে জনপ্রিয় হরিয়ানভি গানে অসাধারণ নাচ করতে দেখা যায়। স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে উষ্ণতা বাড়িয়ে তুলেছে। স্বপ্না চৌধুরীর এই গানের জনপ্রিয়তা আপনি অনুমান করতে পারবেন, এখন পর্যন্ত এই গানটি ইউটিউবে কয়েক মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। সবুজ রঙের স্যুটে স্বপ্নাকে অসাধারণ স্টাইলে নাচতে দেখা গেছে এই নাচের ভিডিওতে।

Advertisement
Advertisement

স্বপ্নার নাচ দেখে ভক্তরাও তাদের সঙ্গে নাচ থেকে নিজেকে আটকাতে পারছেন না। স্বপ্না চৌধুরি ছাড়াও অনেক হরিয়ানভি নৃত্যশিল্পীকে আজ লাইভ স্টেজ নাচ করতে দেখা যায়। স্বপ্না চৌধুরি ছাড়াও হরিয়ানার সুনীতা বেবি, শ্রেয়া চৌধুরীর মতো নৃত্যশিল্পীরাও ধীরে ধীরে শিরোনামে উঠে আসছেন। তাদের নাচের ভিডিওও বেশ ভাইরাল। স্বপ্না চৌধুরী তার জীবনে অনেক সংগ্রাম করেছেন এবং এই জায়গাটা আজ অর্জন করেছেন।

স্বপ্না চৌধুরী হিন্দি চলচ্চিত্র থেকে পাঞ্জাবি গান এবং চলচ্চিত্রের অ্যালবামে তার নৃত্য ছড়িয়ে দিয়েছেন। শুধু তাই নয়, ভোজপুরি দর্শকদের মধ্যেও বেশ জনপ্রিয় স্বপ্না চৌধুরী। হোলি উপলক্ষে তিনি প্রতি বছর বিহারে নৃত্য পরিবেশন করতে যান। স্বপ্না চৌধুরী খেসারি লালের সঙ্গে নাচও করেছেন। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

Recent Posts