ভাইরাল & ভিডিও

Sapna Choudhary : সালোয়ার স্যুট খুলে শাড়ি পরে নাচলেন স্বপ্না চৌধুরী, ভক্তরা দেখে পাগল

Advertisement

Advertisement

‘তেরি আখোকা ইয়ে কাজাল’ গানের সঙ্গে দাপিয়ে নাচ করা স্বপ্না চৌধুরীকে (Sapna choudhary) একনামে অনেকেই চেনে। তাঁর আজ কোনো নতুন পরিচয়ের প্রয়োজন নেই। গত কয়েক বছর ধরে তার কাজ তাকে যথেষ্ট জনপ্রিয়তা ও পরিচিতি দিয়েছে। লাইভ স্টেজ শো থেকে সোশ্যাল মিডিয়ার উন্মুক্ত প্ল্যাটফর্ম সর্বত্র স্বপ্না তার জাদুতে বুঁদ করে রেখেছেন অনুরাগীদের। এই হারিয়ানভি নর্তকী স্টেজে পারফর্ম করতে উঠলে মানুষ যেমন হুঁশ হারায়, তেমনই ইউটিউব বা অন্যান্য প্ল্যাটফর্মে স্বপ্নার নাচের পারফরম্যান্স দেখে দর্শকদের উত্তেজনার পারদ বেড়ে যায়।

Advertisement

যারা হরিয়ানভি মিউজিক ও ড্যান্স শো দেখেন তাদের কাছে স্বপ্না সবথেকে বেশি ডিম্যান্ডিং একজন শিল্পী। এই নর্তকীর নাচের পারদর্শিতার প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। যখনই তিনি কোনো ড্যান্স শো লাইভ করেন সেই স্টেজে উত্তেজনার ঝড় ওঠে। মানুষ হুঁশ হারায় তাঁর নাচের ক্যারিশমা দেখে। এহেন, সেই স্বপ্না এবার দর্শকদের তথা তাঁর ফ্যানদের নিরাশ করলেন। দর্শকরা স্বপ্নাকে একটা নির্দিষ্ট স্টাইলে দেখে আসছেন। তাদের স্বপ্নে স্বপ্নার একটা সুস্পষ্ট প্রতিচ্ছবি রয়েছে, ঠিক সেখানেই বদল এনেছেন এই নর্তকী। আর তাতেই চটেছেন দর্শকরা।

Advertisement

সম্প্রতি, স্বপ্না একটি স্টেজ শো লাইভ করেন, যেখানে তিনি সালোয়ার স্যুট এর বদলে শাড়িতে নাচ করতে থাকেন, যেটা দর্শকদের একদমই পছন্দ হয়নি। স্বপ্না দুর্দান্ত পারফর্ম করলেও তাকে শাড়িতে দেখে নিরাশ ভক্তরা। অনেকেই স্বপ্নাকে সালোয়ার স্যুট পড়ার পরামর্শ দিয়েছেন, কেউ কেউ বলেছেন শাড়িতে তাকে একেবারে মানায়নি। প্রসঙ্গত, স্বপ্না প্রথম থেকেই সালোয়ার স্যুট পড়ে বিভিন্ন শো করেছেন এবং এটা তাঁর মায়ের অর্ডার ছিল।সমাজের খারাপ নজর থেকে নিজেকে বাঁচানোর জন্য তিনিই তাঁকে সালোয়ার স্যুট পড়ার পরামর্শ দেন। মেয়েও মায়ের আদেশ পালন করেই কাজ চালিয়ে যায়, কিন্তু সাময়িক রদবদলে দর্শকরাও আশাহত হন।

Advertisement

Recent Posts