বিনোদন

সিটি বাজিয়ে স্বপ্নাকে উৎসাহ দিচ্ছে বৃদ্ধরা, ভিডিও পুরো ভাইরাল ফিভার

Advertisement

Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে এখন সবাই চেনেন। সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। মানুষ তার নাচ দেখে খুব উত্তেজিত বোধ করে থাকে। সম্প্রতি তার এক অসাধারণ নাচ বেশ ভাইরাল হচ্ছে, যা নিয়ে মানুষ অনেক মন্তব্য করতে শুরু করেছে। স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে গুঞ্জন তৈরি করছে সময়ের সঙ্গে সঙ্গে।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, ধূসর রঙের স্যুট পরে হরিয়ানার জনপ্রিয় এক গানে এত অসাধারণ স্টেপ করেছেন স্বপ্না, যে সবাই তার নাচ উপভোগ করতে বাধ্য। স্বপ্নার এই ভিডিওটি কিছু দিনের পুরনো। স্বপ্না চৌধুরীর এই অসাধারণ স্টাইল দেখে সবাই বারবার এই ভিডিওটি প্লে করে দেখছেন। ইউটিউবে এই ভিডিওটি ইতিমধ্যে পেয়েছে হাজার হাজার ভিউ।

Advertisement
Advertisement

তার জনপ্রিয়তা কতটা তা আপনি কেবল ভাইরাল ভিডিও থেকে অনুমান করতে পারেন। এরই মধ্যে তার এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমেই ভাইরাল হচ্ছে, যা দেখার জন্য মানুষের কৌতূহল ক্রমে বাড়ছে। যদি তার ইউটিউব ভিডিওগুলি দেখেন তবে আপনিও মুগ্ধ না হয়ে পারবেন না।

আপনি প্রায়ই দেখতে পাবেন যে স্বপ্না চৌধুরীর আরও একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমবর্ধমান ভাইরাল হচ্ছে, যা দেখার জন্য মানুষের মধ্যে আগের মতোই উত্তেজনা রয়েছে। হোক না সে পুরনো কোনো নাচের অনুষ্ঠানের ভিডিও। ভিডিওতে আপনি দেখতে আবেন যে লক্ষ লক্ষ মানুষের ভিড়ের মধ্যে তরুণ ছেলে এবং বৃদ্ধরা পর্যন্ত নিজের জায়গা ছেড়ে উঠে পড়েছে। শুধু তাই নয়, ভক্তদের ভিড় যেখানে অনিয়ন্ত্রিত হয়ে উঠছে, সেখানে স্বপ্না চৌধুরীকে ঠোঁটে সিঁটি বাজিয়ে উৎসাহ দিচ্ছেন কিছু বৃদ্ধ। সবাই বারবার এই ভিডিওটি দেখছে।