লাল সালোয়ার স্যুটে স্বপ্না কামাল, মনোরঞ্জনের সীমা পার করেছেন অভিনেত্রী (VIDEO)

Advertisement

Advertisement

হরিয়ানার ড্যান্সিং কুইন স্বপ্না এককথায় অসাধারণ। তার চাল-ঢাল যেকোনো শিল্পীকে মাত দিতে পারে। স্বপ্না যখনই মঞ্চে ওঠেন, সেই মঞ্চ হয়ে ওঠে এন্টারটেইনমেন্টের ভান্ডার। তার শরীরী আবেদন থেকে চোখের চাহুনি সবেতেই থাকে আলাদা দীপ্তি। স্বপ্না মঞ্চে উঠলেই শুরু হয় ভরপুর উত্তেজনা, চারিদিক থেকে টাকার বৃষ্টি নিয়ে রেষারেষি শুরু হয়, এমনকি মঞ্চের বাইরেই সকলে দেদার নাচতে শুরু করে।

Advertisement

কিশোরী অবস্থা থেকেই স্বপ্না এই পেশায় আসেন। সেই সময় থেকে একের পর এক স্টেজ শো করতে করতে স্বপ্না এখন রীতিমত সেলিব্রিটি। কান ফিল্ম ফেস্টিভ্যাল এ স্বপ্নার উপস্থিতি চোখে পড়ার মতন, পাশাপাশি বিগ বসের ঘরেও স্বপ্না প্রতিযোগী হিসেবে যান। এছাড়া, একের পর এক মিউজিক অ্যালবামে স্বপ্না কাজ করেছেন। সুতরাং, স্বপ্নার কেরিয়ার সম্পর্কে নতুন করে বলার কিছু নেই।

Advertisement

এহেন, স্বপ্না সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয়। ইনস্টাগ্রাম বা অন্যান্য প্লায়টফর্মে স্বপ্নার ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। তিনি কিছু পোস্ট করলেই সেখানে লাখ লাখ ভক্ত ভিড় করে। যার সোশ্যাল মিডিয়ার পেজ এতো জনপ্রিয় তার ভিডিও যে ভাইরাল হবে সেটা খুবই স্বাভাবিক।

Advertisement

সম্প্রতি, স্বপ্না চৌধুরীর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তিনি তিনি লাল স্যুট পরে মঞ্চে আগুন ধরিয়েছে। তার নাচ দেখে দর্শকরা পাগল। কেউ টাকা ছুঁড়ছেন, তো কেউ কেউ মঞ্চের বাইরেই নাচতে শুরু করে দিয়েছেন। ‘হাওয়া কসুটি লাগে’ গানে স্বপ্নার নাচটি আপনারা দেখতে পাবেন Sonotek Ragni চ্যানেলে। তাহলে, দেরি কিসের দেখে নিন ভিডিও।

Recent Posts