বিনোদন

টাইট স্যুটে অনুরাগীদের উত্তপ্ত করলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল নেটপাড়ায়

যখনই স্বপ্না একটি স্টেজ শো করেন, তার নাচ তরুণ এবং বৃদ্ধ উভয়েরই মন জয় করে।

Advertisement

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লেখাচ্ছেন ভারতের তরুণ-তরুণীরা। সংক্ষিপ্ত ভিডিওর মাধ্যমে বলিউড অভিনেত্রীদের থেকে শুরু করে সাধারণ মেয়েরাও আজকাল উঠে আসছে সংবাদ শিরোনামে। জানলে অবাক হবেন, অভিনয়ের সাথে সংযুক্ত না থাকলেও সাধারণ ছেলে অথবা মেয়েদের সোশ্যাল মিডিয়ায় কয়েক লক্ষ রয়েছে। যারা নিয়মিত তাদের ছবি এবং ভিডিও উপভোগ করেন।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গান সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। আমরা আপনাদের জানিয়ে রাখি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিগত বেশ কয়েক বছর ধরে অনুরাগীদের সাথে সংযুক্ত রয়েছেন স্বপ্না চৌধুরী। আর সেই কারণে তার ভক্তরা নতুন ভিডিওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে।

Advertisement

যখনই স্বপ্না একটি স্টেজ শো করেন, তার নাচ তরুণ এবং বৃদ্ধ উভয়েরই মন জয় করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে স্বপ্না চৌধুরীর নতুন গান ‘লক্ষ্মীচাঁদ কি নিন’। ‘লক্ষ্মীচাঁদ কি টেক’ গানে নাচের সময় স্বপ্না একটি বেগুনি স্যুট পরেছেন স্বপ্না চৌধুরী। যে কারণে তার ফিগারটি খুব অত্যাশ্চর্য দেখাচ্ছে। যা দেখে ইতিমধ্যে নিয়ন্ত্রণ হারাতে শুরু করেছেন তার কোটি কোটি ভক্তরা।

Recent Posts