বিনোদন

Sapna Choudhary: খোলা স্টেজে লাফিয়ে নাচলেন স্বপ্না চৌধুরী, দেখতে গিয়ে ছাঁদ থেকে লাফ দিলেন ভক্তরা

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে ইন্টারনেটে ঝড় তুলছেন হরিয়ানার হরিয়ানভি ডান্সাররা। তাদের সাহসী ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। এমনকি তাদের ডান্স দেখে রাতের ঘুম উড়ছে তরুণদের। আট থেকে আশি প্রত্যেকেই হরিয়ানভি নৃত্যশিল্পীদের ডান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, এই সমস্ত নৃত্যশিল্পীদের কলাকৌশলে সন্তুষ্ট হয়ে তাদের ওপর নোটের বৃষ্টি করতেও দেখা গেছে নেটিজেনদের।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানা, রাজস্থান, বিহার, উত্তর প্রদেশ সহ একাধিক রাজ্যে স্বপ্না চৌধুরীর কোটি কোটি ভক্ত রয়েছে।

Advertisement

বর্তমানে জনপ্রিয় এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে খোলা স্টেজে
‘লক্ষ্মীচাঁদ কি নিন’ গানে চরম সাহসিকতার সাথে পারফরমেন্স করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, স্বপ্না চৌধুরীর সাথে সঙ্গতি রেখে স্টেজের নিচে ডান্স করছেন ভক্তরা। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরীর এই ভিডিওটি উপভোগ করতে লাইন দিতে দেখা যাচ্ছে যুবকদের। আমরা নিশ্চিত, ভাইরাল এই ভিডিওটি আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে।

Advertisement