বিনোদন

Sapna Choudhary: নিজের নাচ দিয়ে পাগল করলেন স্বপ্না চৌধুরী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও

আজকের দিন সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও।

Advertisement

Advertisement

নিবন্ধের প্রথমে আমরা আপনাদের বলি, এক দশক আগে সোশ্যাল মিডিয়া মাধ্যম মানেই ছিল বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর আধিপত্য। যেখানে তাদের কর্মকাণ্ডের কিছু দৃশ্য জায়গা করে নিত। তবে আজকের দিনে ইন্টারনেটের সহজলভ্যতার কারণে সেই প্রথা ভেঙে চূর্ণ-বিচূর্ণ হয়েছে। অভিনেতা-অভিনেত্রীদের চেয়েও অনেক সাধারন মানুষ পরিচিতি অর্জন করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে সাহসী কর্মকাণ্ডের মাধ্যমে তুলনামূলক ভাবে অতি দ্রুত নিজের পরিচয় স্থাপন করেছেন অনেকেই।

Advertisement

আজকের দিন সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। আর আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যা দেখলে মুহূর্তের মধ্যে শরীরে উত্তাপ অনুভব করবেন আপনি।

Advertisement

সাহসী নাচের প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী মানে চরম সাহসিকতার আরেক নাম। যিনি তার কার্ভি ফিগারের মাধ্যমে দর্শকদের মনোবাসনা পূর্ণ করেন। এমনকি টাইট পোশাকে নিজের যৌবন উপহার দেন দর্শকদের জন্য। আর সেই কারণে স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি বিশেষভাবে উপভোগ করতে পছন্দ করেন নেটিজেনরা। তিনি সাহসিকতা দেখিয়ে বর্তমানে এমন উচ্চতায় পৌঁছে গেছেন যে, বলিউডের অনেক তারকা আইটেম ডান্সারও জনপ্রিয়তার দিক থেকে তার পেছনে পড়েছে।

Advertisement

বর্তমানে এই হরিয়ানভি নৃত্যশিল্পীর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে, সেখানে তাকে হালকা বেগুন কালারের টাইট পোশাকে পারফরম্যান্স করতে দেখা গেছে। ‘খারবুজে সি জাওয়ানি’-তে তার সাহসী দেখে উপস্থিত দর্শকদেরও নাচতে দেখা গেছে। এমনকি তার ওপর নোটের বৃষ্টি করতেও দেখা গেছে ভিডিওটিতে। এই মুহূর্তে চরম উষ্ণতা অনুভব করতে চাইলে ঘরের দরজা বন্ধ করে দেখে ফেলুন স্বপ্না চৌধুরীর সাহসী এই ভিডিওটি-

Recent Posts