বিনোদন

Sapna Choudhary: নিন্দুকরাও প্রেমে পড়লেন স্বপ্না চৌধুরীর, পাগল হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীর সাহসিকতায়

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

Advertisement

আজকের দিনে বলিউড ভিন্ন মানুষের বিনোদনের একমাত্র মাধ্যম হয়ে দাঁড়িয়েছে হরিয়ানভি ডান্স। আর সোশ্যাল মিডিয়া যখন হরিয়ানভি ডান্সের প্রসঙ্গ আসে, তখনই উঠে আসে হট স্বপ্না চৌধুরীর নাম। পুলিশ হতে চাওয়া মেয়েটি শুধুমাত্র পরিবারের চাপে খোলা স্টেজে পারফরম্যান্স করতে শুরু করলেও আজকের দিনে তার ফ্যান ফলোয়িং বলিউড অভিনেত্রীদের চেয়েও বেশি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়। যদিও খোলা স্টেজে সাহসিকতা দেখাতে গিয়ে বার বার ট্রোলের স্বীকার হয়েছিলেন এই নৃত্যশিল্পী। তবে এখন তার সমালোচনাকারীরা তার ভিডিও উপভোগ করতে লাইন দিয়ে অপেক্ষা করেন।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী যেন এবার রাতের ঘুম উড়িয়ে দিলেন তরুণ প্রজন্মের চোখ থেকে। খোলা মঞ্চে এমন সাহসিকতার পরিচয় দেখালেন, যা দেখে ইতিমধ্যে দিবা-স্বপ্ন দেখতে শুরু করেছেন তার সমালোচকরা। শরীরের প্রতিটা অঙ্গ নাচিয়ে নীল সালোয়ারে এবার স্টেজ কাঁপালেন স্বপ্না চৌধুরী। আর সেই ভিডিওটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে রীতিমতো ভাইরাল হচ্ছে। দেখুন ভিডিও-

Recent Posts