বলিউডবিনোদন

রূপে গুণে তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন সঞ্জয় দত্তের কন্যা, দেখুন তাঁর সুন্দর ছবি

×
Advertisement

বলিউডের মুন্না ভাই সঞ্জয় দত্ত। অভিনেতার জীবন ঘটনা বহুল। ছোট থেকেই একাধিক স্ক্যান্ডেলে জড়িয়েছেন অভিনেতা। মাদক মামলা থেকে শুরু করে দেশদ্রোহীর তকমাও জুটেছে অভিনেতার কপালে। তবে শেষপর্যন্ত সবকিছু পার করে ফেলেছেন অভিনেতা। এত কিছুর পরেও ইন্ডাস্ট্রিতে তার দাপট কমেনি এতটুকুও। বড়পর্দায় দক্ষতার সাথে অভিনয় করে চলেছেন তিনি। তবে সম্প্রতি নিজের কারণবশত নয় নিজের মেয়ে ত্রিশালার সূত্র ধরেই চর্চাতে রয়েছেন সঞ্জয় দত্ত।

Advertisement

সঞ্জয় কন্যা ত্রিশালা দত্ত সোশ্যাল মিডিয়ার সূত্রে প্রায়ই চর্চায় থাকেন। ৩১ বছর বয়সে পা রেখেও রূপে গুণে তিনি টেক্কা দেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদেরও। তোর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার ঝলক মিলবে। ত্রিশালা বাস্তব জীবনে যথেষ্ট বোল্ড একজন সেলেব কিড, তা তার শেয়ার করা ছবি দেখলেই স্পষ্ট হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় সঞ্জয় কন্যার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে, আর সেই সূত্র ধরেই মিডিয়াতে চর্চায় রয়েছেন বাবা ও মেয়ে।

Advertisement

একটা সময় সঞ্জয় দত্তের নাম জড়িয়েছে একাধিক সুন্দরীদের সাথে। সেকথা অবশ্য অভিনেতা নিজে বহুবার একাধিক সাক্ষাৎকারের স্বীকার করেছেন। তার বায়োপিকেও সেই ঝলক মিলেছে। তবে একাধিক সম্পর্কে ও বিতর্কে জড়ালেও শেষপর্যন্ত তিনি মান্যতা দত্তের সাথে সাত পাক ঘুরেছিলেন। এখনো তাদের সম্পর্ক রয়েছে অটুট। ত্রিশালা ছাড়াও তাদের আরো দুই সন্তান রয়েছে, ইকরা দত্ত (Iqra Dutt) ও শাহরান দত্ত (Shahraan Dutt)। উল্লেখ্য, ত্রিশালা দত্ত সঞ্জয় দত্ত ও রিচা শর্মার কন্যা।

Related Articles

Back to top button