অফবিটবলিউডবিনোদন

ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের এ কী হাল? ছবি দেখলে চিনতে পারবেন না

Advertisement

ক্যান্সারে আক্রান্ত হলে শারীরিক অবনতি যেমন ঘটে তেমনই বাইরের চাকচিক্য কমে আসে। আর তাই মুন্নাভাই যখন পরিবারের সঙ্গে দুবাইতে ছুটি কাটিয়ে দ্বিতীয় দফার কেমোতেরাপির জন্য মুম্বাই ফেরেন তখন তাঁকে দেখার জন্য ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়।

সঞ্জয় দত্তের স্টেজ ফোর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরে স্তম্ভিত হয়েছিল গোটা দেশ। এই বছরেই দুজন দক্ষ অভিনেতা ক্যান্সারেই প্রাণ হারিয়েছেন, তাই সঞ্জয় দত্তের জন্য দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর ভক্তকুল। সম্প্রতি দুবাই থেকে মুম্বইতে ফেরেন সঞ্জয় দত্ত। পরনে ছিল আকাশী রঙের টি-শার্টের সঙ্গে গাঢ় নীল রঙের কার্গো প্যান্ট। বিমানবন্দরে এক ভক্তের সঙ্গে দুরত্ব মেইন্তেইন করেই পোজ দেন অভিনেতা। এবং সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট হতেই সবাই সঞ্জয় দত্তের আরোগ্য কামনা করে গেট ওয়েল শুন লিখে পাঠান।

 

View this post on Instagram

 

#Sanjaydutt ☹ #getwellsoon

A post shared by Silverlining-India (@silverliningindia1) on

সূত্রের খবর, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিতসা করাবেন সঞ্জুবাবা। কোভিড টেস্টের সময় তাঁর ফুসফুসে ক্যানসার ধরা পরে ফলে তিনি তড়িঘড়ি আমেরিকায় যেতে চেয়েছিলেন। কিন্তু সেই সময়েও ভিসা পেতে তাঁর সমস্যা হয়েছিলো। আপাতত মুম্বইয়ের হাসপাতালে মারণরোগের সঙ্গে ফের লড়াইয়ে নেমেছেন সঞ্জয়। তবে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তিনি আবার অভিনয়ে নামবেন। সূত্র মারফত খবর, করণ মালহোত্রা পরিচালিত ইয়াস রাজ ফ্লিম প্রযোজিত ‘শমশেরের’ কাজ করার সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরেই তাঁকে স্থান্তরিত করা হয়। সেইসময় সঞ্জয় দত্ত তাঁর ভক্তদের উদ্দেশ্যে একটি পোস্ট করেছিলেন, যেখানে রিনি বলেছিলেন আমি শীঘ্র ফিরে আসব।

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay) on

Tags

Related Articles

Back to top button