বলিউডবিনোদন

দিদির নিষেধে ঐশ্বর্য্য রায়কে প্রেম নিবেদন করেননি সঞ্জয় দত্ত, এই ছিল আসল কারণ

বলিউড বিতর্কের আরেক নাম সঞ্জয় দত্ত

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে ‘ব্যাড বয়’ তকমা যদি কেও পেয়ে থাকেন, তাহলে তিনি হলেন জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। তবে শত বিতর্ক মাঝেও, শুধুমাত্র অভিনয় দক্ষতার দমে লাখ লাখ ফ্যান রয়েছে এই অভিনেতার। তাই তো যখন সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, তখন চোখে জল চলে এসেছিল অনেকের। আবার তিনি চর্চায় আসেন তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। আশির দশকে ড্রাগে আসক্ত হয়ে পড়া থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখার জন্য সঞ্জুবাবাকে জেলেও যেতে হয়েছিল। সবই দেখা গিয়েছিল সঞ্জয় দত্তের বায়োপিক, ‘সঞ্জু’তে। সেখানে এও দেখানো হয়েছিল সঞ্জয় দত্তের মোট ৩০০ জন প্রেমিকা ছিলেন।

Advertisement

তবে আপনি কি জানেন, তাঁদের মধ্যে ছিলেন এক অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী। কে তিনি? আসলে সঞ্জয় দত্ত বলি অভিনেত্রী ঐশ্বর্য্য রায় বচ্চনের সৌন্দর্যের প্রেমে পড়েছিলেন। কিন্তু সঞ্জুবাবা কোনদিন তাঁর মনের কথা অভিষেক পত্নীর সামনে বলেননি। কিন্তু কেন? সঞ্জয় দত্তকে নিজের মনের কথা বলতে বারণ করেছিলেন তাঁর নিজের দিদি। আপনি শুনলে বিশ্বাস করতে পারবেন না যে এই কথা নিজের মুখেই অতিসম্প্রতি স্বীকার করেছেন বলিউডের বিতর্কিত নায়ক সঞ্জুবাবা।

Advertisement

এই প্রসঙ্গ এখন সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। সিংহভাগ নেটিজেন সঞ্জয় দত্ত এবং ঐশ্বর্য রায় বচ্চনের সম্পর্ক নিয়ে চর্চা করছেন। সঞ্জয় দত্ত ঐশ্বর্য রায় বচ্চনের সৌন্দর্যে ক্লিন বোল্ড হলেও, তা তিনি কখনো নিজের মুখে অভিনেত্রীর সামনে বলতে পারেননি। পারেননি বলা অবশ্য ভুল হবে, বলা উচিত নিজের দিদির বারণ করার জন্য তিনি আরো বলেননি। আসলে সঞ্জয় দত্ত তখন বিভিন্ন ধরনের মামলার জন্য কোর্টের জালে জড়িয়ে ছিলেন। যাতে ঐশ্বর্যকে সেইসব ঝামেলা না পোহাতে হয় তার জন্যই সঞ্জুবাবার দিদি তাঁকে নিজের মনের কথা বলতে বারণ করেছিলেন।

Related Articles

Back to top button