বলিউডবিনোদন

কোন বলিউড অভিনেত্রীদের থেকে সৌন্দর্য্যে কম নয় সঞ্জু বাবার বড়ো মেয়ে, চোখ ফেরাতে পারবেন না

সুন্দরী হওয়া সত্বেও সঞ্জয় দত্তের কন্যা কিন্তু বলিউড থেকে অনেকটাই দূরে

×
Advertisement

সঞ্জয় দত্ত ভারতের সিনেমা জগতে একজন অন্যতম বড় নাম। তিনি শুধুমাত্র বলিউড না, একাধিক সিনেমা ইন্ডাস্ট্রিতে দারুন কিছু সিনেমায় অভিনয় করে আমাদের মনোরঞ্জন করে এসেছেন প্রায় বেশ কয়েক দশক ধরে। একটা সময় তিনি শুধুমাত্র পজিটিভ চরিত্রে অভিনয় করতেন। তবে আমরা পরবর্তীতে তাকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতেও দেখেছি। তাকে সাপোর্টিং রোলেও দারুন অভিনয় করতে দেখা গেছে। তবে এই মুহূর্তে তিনি অভিনয় করছেন যশ অভিনীত দক্ষিণী সিনেমা কেজিএফ ছবিতে। তার একাধিক ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই থাকে। তবে এবারে সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয় নিজের জন্য না, বরং অন্য কারোর জন্য।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় মূল আলোচনা সঞ্জয় দত্তকে নিয়ে নয় বরং তার জ্যেষ্ঠা কন্যা তৃষালা দত্তকে নিয়ে। তিনি সৌন্দর্য্যে বলি তারকাদের থেকে কম কিছু না। তিনি কিন্তু সঞ্জয়ের প্রথম স্ত্রী ঋষার মেয়ে। সঞ্জয়ের এই মেয়ের ব্যাপারে খুব কম মানুষই জানেন। তবে তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছেন কারণ তিনি সঞ্জয়ের সঙ্গে একটি ছবিতে ধরা দিয়েছিলেন। আপনাদের জানিয়ে রাখি, সঞ্জয়ের এই মেয়ে কিন্তু বিদেশে থাকেন এবং তিনি সেখানে অত্যন্ত বিলাসবহুল জীবনযাপন করেন।

Advertisement

তার প্রথম স্ত্রীর স্বর্গবাস হওয়ার পরে তিনি নিজের মেয়েকে বিদেশে পড়াশোনা করিয়েছেন। তারপর ভালোভাবেই তার মেয়ের পালন পোষণ করেছেন তিনি। এছাড়াও তাকে আমরা দেখেছি সঞ্জয় দত্তের সঙ্গে একটি ছবিতে। সেই ছবিতে তাকে অসাধারণ সুন্দরী লাগছে এবং তিনি এই ছবিতে নিজের বাবার পাশে দাড়িয়ে আছেন। যেকোনো বলিউড অভিনেত্রীদের থেকেও তাকে বেশি সুন্দরী দেখতে।

সঞ্জু বাবা নিজের মেয়ের ত্রিশালা দত্তের সঙ্গে দেখা করার জন্য মাঝে মধ্যেই দেশের বাইরে যান। এমনকি তার তৃতীয় স্ত্রী মান্যতা দত্ত নিজেও তাকে নিজের মেয়ের মতো ভালোবাসেন। কিন্তু তবুও তৃষালা নিজেকে বলিউডের জাঁকজমক থেকে দূরে রেখেছেন কারণ তিনি খুব একটা ক্যামেরা সেন্ট্রিক মানুষ না। পাশাপাশি তিনি ভারতে থাকেন না, বিদেশে থাকেন, তাই সেই কারণেও তার পক্ষে বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করা বেশ কঠিন কাজ ছিল।

Related Articles

Back to top button