সানিয়া-শাহিদের গোপন প্রেম কাহিনী ফাঁস, মুখ খুলল হোটেল বয়

Advertisement

Advertisement

অভিনেতা শাহিদ কাপুর বরাবর তাঁর প্রেম কাহিনীর কারণে চর্চায় থেকেছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার পর তাঁর সাথে সম্পর্ক তৈরী হয়েছিল অভিনেত্রী হৃষিতা ভাটের। কিন্তু পরবর্তীকালে করিনা কপূরের সঙ্গে তাঁর সম্পর্কের কথা সর্বজনবিদিত। এমনকি করিনার সঙ্গে শাহিদের লিপলক কিস-এর ছবি রীতিমত ভাইরাল হয়েছিল। কিন্তু ‘জব উই মেট’ ফিল্মে একসঙ্গে অভিনয়ের পর তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। করিনা বিয়ে করেন অভিনেতা সইফ আলি খান-কে। এই ঘটনায় শাহিদ মানসিকভাবে ভেঙে পড়েছিলেন।

Advertisement

সম্প্রতি বেঙ্গালুরুর একটি নামী হোটেলের কিছু কর্মচারী জানিয়েছেন, ওই হোটেলে প্রায়ই শাহিদ ও সানিয়া একে অপরের সাথে সময় কাটাতেন। শাহিদ ও সানিয়ার ওই হোটেলে আসা নিয়মিত হয়ে উঠেছিল। একসময় হোটেলের কর্মচারীরা ভাবতে শুরু করেছিলেন, এই জুটি খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসবে। কিন্তু তার আগেই সম্পর্ক শুরুর ছয় মাসের মধ্যে শাহিদ ও সানিয়ার ব্রেক-আপ হয়ে যায়।

Advertisement

শাহিদ কাপুর ও সানিয়া মির্জার সাথে এই ব্যাপারে যোগাযোগ করা হলে তাঁরা এই সম্পর্কের কথা স্বীকার করেন। শাহিদ ও করিনার ব্রেক-আপের পর সানিয়ার সঙ্গে শাহিদের সম্পর্ক তৈরী হয়। এক কমন ফ্রেন্ড-এর জন্মদিনের পার্টিতে সানিয়ার সঙ্গে পরিচয় হয়েছিল শাহিদের যা পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। এমনকি শাহিদ অভিনীত ‘কামিনে’ ফিল্ম-এর সেটে নিয়মিত হাজির থাকতেন সানিয়া। ব্রেক-আপের কারণ জানতে চাওয়া হলে সানিয়া বলেন, শাহিদ সানিয়ার উপর অধিকার প্রয়োগ করতে পছন্দ করতেন। এমনকি বিভিন্ন ক্ষেত্রে সানিয়ার ফায়দাও তুলেছিলেন শাহিদ। কিন্তু শাহিদ জানিয়েছেন, সানিয়া একই সঙ্গে তেলেগু ছবির এক অভিনেতার সঙ্গেও সম্পর্কে ছিলেন। এই মুহূর্তে সানিয়া পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করে ঘোরতর সংসারী। শাহিদও মীরা রাজপুতকে বিয়ে করে সাংসারিক জীবনে যথেষ্ট সুখী।

Advertisement

Recent Posts