বিনোদনগরমা গরম

স্বামী অক্ষম! তাই সন্তান সুখ পেতে দেওরের দ্বারস্থ মহিলা, দেখুন এই শর্টফিল্ম

×
Advertisement

সমস্ত চাপের নিরাময় যেন একটি জায়গায় এসে শেষ হয়, আর সেটা হল বিনোদন। করোনার সময়কাল থেকে যেখানে ৯০ শতাংশ মানুষ বাড়ি থেকে কাজ করতে বাধ্য হচ্ছিলেন, সেখানে ওটিটি তাদের বিনোদনের জন্য কিছুই খামতি রাখেনি। আপনি এমন অনেক লোক পাবেন যারা নেটফ্লিক্স দেখে চিল করতে পছন্দ করে।

Advertisements
Advertisement

তবে শুধুমাত্র নেটফ্লিক্স বললে ভুল হবে, ইউটিউবেও এমন কিছু শর্টফিল্ম রয়েছে যা দেখে মানুষ অনায়াসেই ঘন্টার পর ঘন্টা কাটিয়ে দিতে পারেন। আগে ইউটিউবে কম সাহসী দৃশ্যযুক্ত ফিল্ম, শোয়ের দেখা মিলত। কিন্তু যত সময় এগোচ্ছে ততই মানুষের ইচ্ছার দাম দাম দিয়ে এখন ইউটিউব থেকে শুরু করার একের পর এক ওটিটি প্ল্যাটফর্ম বেশ কিছু সিরিজ এনে সকলের ঘাম ছুটিয়ে দিচ্ছে রীতিমতো।

Advertisements

এখন অনেকেই আছেন যারা টিভি ছেড়ে নতুন করে ইউটিউব, ওটিটি প্ল্যাটফর্মগুলিতে জিনিসপত্র দেখার প্ৰতি ঝুঁকছেন। এক কথায় এখন কোন চ্যানেল বেশি সাহসী দৃশ্য দেখাতে পারবে সেই নিয়ে যেন প্রতিযোগিতায় লিপ্ত হয়েছে।

Advertisements
Advertisement

বর্তমানে ইউটিউবে তেমনি একটি শর্টফিল্ম মুক্তি পেয়েছে যেটি দেখার জন্য মানুষ এক কথায় হুমড়ি খেয়ে পড়ছেন। এই শর্টফিল্মটির নাম হল সংসার। এর গল্পটিও বেশ একটু অন্যরকম। কিন্তু এই শর্টফিল্মটির মধ্যে থাকা কিছু দৃশ্য দেখে মানুষ রীতিমতো পাগল হয়ে যাচ্ছেন। অনেকের মুখ হাঁ হয়ে যাচ্ছে।

এই শর্টফিল্মটির গল্প অনুযায়ী, সন্তান না হওয়াতে এক মহিলাকে বন্ধ্যার তকমা দেয় তার শ্বশুরবাড়ির লোকেরা। এমনকি তার স্বামীও নিজের অক্ষমতা মানতে চায় না। শেষে নিজের দেওরের সঙ্গেই ঘনিষ্ঠ হয় ওই মহিলা। মাত্র দু মাসেই ১০ হাজার ভিউ হয়ে গিয়েছে শর্ট ফিল্মটিতে। আপনিও দেখুন…

Related Articles

Back to top button