বাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Sandipta Sen: পরনে কালো টাইটফিট টপ, বাড়ির ছাদে হিন্দি গানে নেচে তাক লাগালেন পর্দার ‘মা সারদা’

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন। সন্দীপ্তা ২০০৮ সালে ‘দুর্গা’ সিরিয়াল দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। এরপর একের পর হিট ধারাবাহিকে আকে অভিনয় করতে দেখা গিয়েছে। ২০২০ সালে ধারাবাহিকে ব্রেক নিয়ে করোনা পরিস্থিতি সামাল দিয়ে করুণাময়ী রাসমনি উত্তরপর্বে মা সারদা হয়ে ফিরেছেন সন্দীপ্তা সেন।বর্তমানে ছোটো পর্দার গন্ডির সাথে বিনোদন জগতের আরও দুই জনপ্রিয় মাধ্যম সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে রানি রাসমনি ধারাবাহিকের রানী মার প্রয়াণের পর ‘ছোট ঠাকুর’ গদাধরের শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে ওঠার কাহিনিই এবার উঠে এসেছে। সঙ্গে সারদামণির সঙ্গে হবে ‘বহু প্রতীক্ষিত মিলন’। মা সারদার ভূমিকায় অভিনয় করতে পেরে সন্দীপ্তা যে একটা আলাদা অনুভূতি অনুভব করছেন। ইতিমধ্যে সারদামনির চরিত্রে দেখতে পেয়ে মা কাকিমারাও বেশ খুশি অভিনেত্রীর হাসি, টানাটানা চোখ আর অভিনয় দক্ষতা সকলকেই আকর্ষিত করেন। মাঝে ধারাবাহিকে সন্দীপ্তাকে না দেখা গেলেও ফের ডাকাতের সারদা মা হয়ে ওঠার কাহিনী উঠে আসবে। নতুন সময়ে নতুন ভাবে সারদা মা হয়ে আসবে সন্দীপ্তা৷

সন্দীপ্তার অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়৷ বর্তমানে ইনস্টাগ্রামে ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। প্রায়শই নানান ছবি শেয়ার করে থাকেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী ভালো নাচ করতে পছন্দ করেন। তবে বিভিন্ন অনুষ্ঠানে নেচে তাক লাগিয়ে দিয়েছেন। এছাড়া য অভিনেত্রীকে ইন্সটাগ্রাম প্রোফাইলে যাঁরা ফলো করেন, তাঁরা তাঁর নাচের কিছু ঝলক নিশ্চয়ই দেখেছেন। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই কিছু নাচের স্টেপের ভিডিও শেয়ার করেন তিনি।

এবারেও তার অনথা হলনা। নিজের সকল অনুগামীদের জন্য বাড়ির ছাদে নেচে বসলেন অভিনেত্রী। কালো রঙের টাইট প্যান্ট আর টপ, খোলা চুল, বড় কানের দুল আর লাল লিপস্টিক সাথে সাদা স্নিকার্স পড়ে জনপ্রিয় হিন্দি গান ‘মেরা ইয়ার’ গানে তুমুল নাচলেন। হাসিমুখে আর দুর্দান্ত এক্সপ্রেশনে এই গানের সিগনেচার স্টেপে নাচলেন। অনুগামীর অনেকে সন্দীপ্তার নাচের প্রশংসা করেছেন । ৩৫ হাজারের বেশি অনুগামী ইতিমধ্যে এই রিল ভিডিয়োতে লাইক করেছে। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও পোস্ট।

Related Articles

Back to top button