কলকাতাক্রিকেটখেলানিউজ

বাবা কেমন আছেন? হাসপাতাল থেকে বেরোনোর সময় জানালেন সানা

Advertisement

কলকাতা: নতুন বছরের দ্বিতীয় দিনে হঠাৎই ক্রিকেটের আকাশে কালো মেঘ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ( Sourav Ganguly) মৃদু হার্ট অ্যাটাকের খবর আসে। তারপর গোটা বিশ্ব তোলপাড় হয়ে যায়। দুপুর থেকে সংবাদমাধ্যমে একটাই খবর, কেমন আছেন মহারাজ? ক্রিকেট ব্যক্তিত্ব থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। আর এবার বাবা আপাতত ভাল আছেন, এমনটাই হাসপাতাল থেকে বেরোনোর সময় জানালেন সৌরভের মেয়ে সানা গঙ্গোপাধ্যায় (Sana Ganguly)।

হাসপাতাল থেকে বেরোনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাদা বলেন, ‘দুশ্চিন্তা করার কিছু নেই। আপাতত বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা যা বলছেন, সেই মতই কাজ করা হচ্ছে। বাবা এখন ভাল আছে।’ এভাবেই নিজের বাবার শারীরিক অবস্থার কথা সংবাদমাধ্যমেকে জানালেন সানা।

এদিকে হাসপাতাল সৌরভকে সন্ধ্যেবেলায় সস্ত্রীক দেখতে যান রাজ্যপাল জগদীপ ধনকর। হাসপাতাল থেকে বেরোনোর সময় তিনি বলেন, ‘কোটি কোটি মানুষ চিন্তায় আছে। আমি খুশি যে, দারুণ চিকিত্‍সা হচ্ছে। ডাক্তাররা খুব ভাল কাজ করছেন। আমি দাদাকে দেখলাম। দাদাকে হাসতে দেখলাম। খুব ভাল লাগল।’ এমনকি সৌরভ কে দেখতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

এছাড়াও মধ্য কলকাতার উডল্যান্ড হাসপাতালে সৌরভকে দেখতে হাজির হন মেয়র ফিরহাদ হাকিম, লক্ষ্মীরতন শুক্লা সহ অন্যান্য ব্যক্তিত্বরাও। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ইতিমধ্যেই ফোন করে মহারাজের হাল-হকিকত জানতে চেয়েছেন। এমনকি প্রয়োজন হলে এইমস থেকে কলকাতায় চিকিৎসক পাঠানো হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি। সব মিলিয়ে বিসিসিআই প্রেসিডেন্টের অসুস্থতার খবর নাড়া দিয়েছে সকলকে।

Tags

Related Articles

Back to top button