বিনোদনবলিউড

Ullu-র এই সিরিজে একের পর এক সাহসী দৃশ্য, ভুলেও কচি কাঁচাদের সামনে দেখবেন না

উল্লুর নতুন এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করা হয়েছে

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি উল্লুতে একটি ওয়েব সিরিজের টিজার লঞ্চ করেছে, যা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে।

Advertisement

ভাইরাল হওয়া ওয়েব সিরিজের নাম, ‘সামনে ওয়ালি কিডকি মে’। ওয়েব সিরিজের টিজার লঞ্চ করতেই সেই নিয়ে রীতিমত হইচই পরে গেছে। টিজার দেখেই বোঝা যাচ্ছে এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজে প্রথমে দেখানো হয় আশিষ ও নেহা বিয়ে করেন। তবে কিছুদিনের মধ্যেই আশীষ জানতে পারে নেহার তাঁর বসের সাথে সম্পর্ক রয়েছে। তাই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর আশীষ অন্য জায়গায় থাকতে শুরু করেন। সেইখানে আশীষের বাড়ির সামনে অনিতা নামক এক মেয়ে থাকত। এরপর অনিতা ও আশীষ একসাথে থাকতে শুরু করে ও তাদের মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। এরপর কি হয়েছে জানতে উল্লুতে আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

Related Articles

Back to top button