৪৫ বছরে দ্বিতীয় সন্তানের মা, সামিশার অন্নপ্রাশন দিলেন শিল্পা শেট্টি

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার মেয়ে সামিশার বয়স নয় মাস পূর্ণ হয়েছে। এই মুহূর্তে কুন্দ্রা পরিবারে চলছে সামিশার অন্নপ্রাশন অনুষ্ঠানের জোরদার প্রস্তুতি। তার কিছু ভিডিও সামিশার মা শিল্পা শেয়ার করলেন ইন্সটাগ্রামে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কুন্দ্রা পরিবারের বাড়ি রীতিমত সাজানো হয়েছে সামিশার অন্নপ্রাশন উপলক্ষ্যে। এছাড়া নিজের ও সামিশার অন্নপ্রাশনের পোশাকের ছবি শেয়ার করেছেন শিল্পা। মা-মেয়ে দুজনেই পরবেন ফ্যাশন ডিজাইনার পুনিত বালানির ডিজাইন করা লাল-সাদা ঘাগরা-চোলি। তবে এত কিছু সত্ত্বেও শিল্পা নিজে থেকে মেয়ের মুখ ক্যামেরার সামনে আনেননি। জানা গিয়েছে, পারিবারিক রীতি মেনে পুজো হওয়ার পর সামিশাকে ক্যামেরার সামনে নিয়ে আসার পরিকল্পনা আছে শিল্পার।

Advertisement

তবে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার কন্যা সামিশার কিছু ঝলক পাপারাৎজি ক্যামেরাবন্দি করেছে। কিছুদিন আগে সকালে ছোট্ট সামিশাকে নিয়ে নিজের অফিসে এসেছিলেন শিল্পা। মেয়েকে কোলে নিয়ে শিল্পা গাড়ি থেকে নামতেই ঝলসে ওঠে ক্যামেরা। সামিশার পরনে ছিল গোলাপি টপ ও নীল ডেনিম লেগিংস এবং মাথায় গোলাপি রঙের বড় ফুলওয়ালা হেয়ার ব্যান্ড।

Advertisement

গত ফেব্রুয়ারি মাসে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার দ্বিতীয় সন্তান সামিশার জন্ম হয় সারোগেসির মাধ্যমে। মেয়ের জন্মের আগে অবধি দ্বিতীয় সন্তান আসার খবর শিল্পা ও রাজ কুন্দ্রা কেউই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। হঠাৎ সামিশার জন্মের খবরে অবাক হয়ে যান সেলেব ও নেটিজেন উভয় পক্ষই। এরপর সামিশার বহু ফটো ও ভিডিও প্রকাশ্যে আসলেও তাতে সামিশার মুখ যাতে দেখা না যায় তার ব্যবস্থা করেছিলেন শিল্পা ও রাজ।

Advertisement

2012 সালে শিল্পার ছেলে ভিয়ানের জন্ম হয়েছিল। এই বছর ভিয়ানের বয়স হলো আট বছর। সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার শো ‘নো ফিল্টার নেহা’য় এসে শিল্পা জানিয়েছেন প্রথমবার মা হওয়ার সময় যথেষ্ট ভয় পেয়েছিলেন তিনি। কিন্তু 45 বছর বয়সে এসে এখন তিনি অনেক পরিণত। শিল্পা বলেন, এখন তিনি অনেকটাই সাহসী। তাঁর 45 বছর বয়সে সামিশার জন্ম হয়েছে। যখন তিনি 50-এ পা দেবেন, তখন সামিশার বয়স হবে 5 বছর হবে, এই কথা ভেবে যথেষ্ট উত্তেজিত শিল্পা। তিনি জানান, সামিশার মা হওয়া তাঁর কাছে রীতিমত প্রিয় একটি চ্যালেঞ্জ। এর জন্য নিজেকে ফিট রাখতে যোগা ও মেডিটেশন শিল্পার অন্যতম পছন্দ।