×
বিনোদন

আত্মহত্যা করতে চেয়েছিলেন বলিউডের ভাইজান সলমন খান

Advertisement

বলিউডের ভাইজান সালমান খান কোন না কোন কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তার ফিটনেস নিয়ে কথা চলে প্রতিনিয়ত। তাকে দেখে ফিট মনে হলেও বাস্তবে একটা সময় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন। এতটাই অসুস্থ হয়ে পড়েছিলাম যে তাকে চিকিৎসার জন্য বিদেশ পর্যন্ত যেতে হয়েছিল।

Advertisement

একটা সময় ‘ট্রাইজেমিনাল নিউরালজিয়া’ নামক রোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। এই রোগের জন্য নিউরোপ্যাথিক ডিসঅর্ডার দেখা দেয় মানুষের শরীরে। যার ফলস্বরূপ মুখ কিংবা চোয়ালে এবং মাথায় ব্যথা হয় প্রচন্ড। আর এই রোগের জন্য একটা সময় ভীষণভাবে কষ্ট পেতেন অভিনেতা। প্রায় ৯-১০ বছর এই রোগে ভুগেছিলেন তিনি। সেই সময়ে চিকিৎসার জন্য প্রায়ই আমেরিকায় যেতেন তিনি। ২০১৭’তে নিজের এই রোগের কথা প্রকাশ করেছিলেন অভিনেতা। নিজেই মিডিয়ার সামনে একথা জানিয়েছিলেন তিনি।

এই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছিলেন, ‘ট্রাইজেমিনাল নিউরালজিয়া’ নামক একটি স্নায়বিক রোগে ভুগছেন তিনি। এমনকি একটা সময় এই রোগের জন্য তিনি মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছিলেন। এই রোগকে নাকি আত্মহত্যা রোগও বলা হয়। এমনকি এই রোগের জন্য অভিনেতা নিজেও বহুবার আত্মহত্যা করার কথা ভেবেছিলেন। অভিনেতা নিজেই এক সাক্ষাৎকারে একথা জানিয়েছিলেন।

Advertisement

ট্রাইজেমিনাল নিউরালজিয়া নামক এই রোগটি মুখের ট্রাইজেমিনাল নার্ভে হয় বলেই জানা গিয়েছে। মানুষের মুখে অনেক ধরনের স্নায়ু থাকে। আর তার মধ্যে প্রধান স্নায়ু হল ট্রাইজেমিনাল। ট্রাইজেমিনাল নিউরালজিয়ার সাথে সরাসরি সংযুক্ত থাকে তিনটি স্নায়ু। আর সেই তিনটি স্নায়ুকে প্রভাবিত করে সে। এই রোগ নির্ণয় করা খুব একটা সহজ নয়। এই রোগের লক্ষণগুলি কয়েক সপ্তাহ কিংবা কয়েক মাস স্থায়ী থেকে পরে মিলিয়ে যায়।

তবে আপাতত অভিনেতার ভক্তগণরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অভিনেতাকে পর্দায় দেখার জন্য। খুব শীঘ্রই পূজা হেগড়ের বিপরীতে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবিতে দেখা মিলবে তার। এছাড়াও জ্যাকলিন ফার্নান্ডেজের বিপরীতে ‘কিক টু’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। বর্তমানে তিনি ‘টাইগার থ্রি’এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। অবশ্য ‘পাঠান’ ছবিতেও শাহরুখ খানের সাথে একটি ছোট্ট দৃশ্যতে দেখা মিলবে অভিনেতার।

Related Articles

Back to top button