বলিউডবিনোদন

করোনায় আক্রান্ত সলমনের দুই আদুরে বোন

×
Advertisement

আগের বছরের তুলনায় এবছর করোনা আরো বেশি ভয়ঙ্কর। করোনার জেরে আজ বহু মানুষ মৃত্যুর সাথে লড়াই করছে। বহু মানুষ আজ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। ভারতে সবচেয়ে ভয়ংকর অবস্থা এখন মহারাষ্ট্রে। করোনা একপ্রকার দেশে মহামারির আকার ধারণ করেছে। এই কারণে আংশিক লকডাউনের পথে হাঁটেছে মহারাষ্ট্র। নিত্যদিনে সাড়ে চার লক্ষ মানুষ করোনাতে আক্রান্ত হয়েছেন। এবার করোনা থাবা বসালো ভাইজানের বাড়িতে। সলমান খানের দুই বোন এবার কোভিডে আক্রান্ত হয়েছেন।

Advertisement

নিজের বোনেদের করোনা পজিটিভের কথা নিজেই জানিয়েছেন ভাইজান। ঈদের তিন দিন আগে করোনা আক্রান্ত হলেন বোন অলভিরা খান অগ্নিহোত্রী ও অর্পিতা খান শর্মা। বোনেদের কওভিড সংক্রমিত হওয়ার কথা তো বললেন পাশাপাশি অভিনেতা এও বলেন, এতদিন দূরের মানুষজনদের করোনা আক্রান্ত হওয়ার কথা তিনি শুনতেন তবে এবার করোনা তাঁর বাড়ির দরজায় প্রবেশ করেছে। আর তিনদিন পর বিভিন্ন প্রেক্ষাগৃহে আর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। আর এই সিনেমার প্রমোশনের সময় এই দুঃখের খবর জানান অভিনেতা।

গত বছর অভিনেতার বাড়িরভদুই ড্রাইভারও কোডিভ আক্রান্ত হয়েছিল সেই কথাও জানিয়েছিলেন। অভিনেতা আরো বলেন, করোনার দ্বিতীয় ঢেউ প্রথম স্টেজের থেকে অনেক বেশি মারাত্মক। অলভিরা খান অগ্নিহোত্রী সলমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা আর সলমানের নিজের বোন। অভিনেতা তথা পরিচালক অতুল অগ্নিহোত্রীর স্ত্রীও। বয়স ৫১ বছর। তিনি এখন করোনাতে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন।

Advertisement

অন্যদিকে সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা খান শর্মা। যদিও সলমনের কাছে নিজের বোন না হলেও নিজের মেয়ের চেয়ে একটু নন। এই বোনকে বড্ডো ভালোবাসেন ভাইজান। শুধুই ভাইজান নয় গোটা খান পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে অর্পিতা খান শর্মা। তিনি ও এখন হোম আইসোলেশনে আছেন। ২০১৪ সালে আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতার। অর্পিতার এক ছেলে ও এক মেয়ে আছে। এখন এই দুই সন্তানের থেকে দূরে থাকতে হচ্ছে।

Related Articles

Back to top button