বিনোদনবলিউড

Salman Khan: লম্বা চুল, চোখে কালো চশমা! ভাইজানের নতুন ছবির লুক নিয়ে শোরগোল নেটপাড়ায়

×
Advertisement

নিজের ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির বলিউডের ভাইজান। একেবারে ভিন্ন লুকে দেখা দিতে চলেছেন অভিনেতা। নিজের পরবর্তী ছবির শুটিং শুরু হওয়ার কথা নিজের নতুন লুক শেয়ার করে জানিয়েছেন সালমান খান। টুইটারের মাধ্যমেই সেই সুখবর দিয়েছেন তিনি। ইতিমধ্যেই অভিনেতার এই নতুন লুক নিয়ে শোরগোল পড়ে গিয়েছে তার অনুরাগী মহলে।

Advertisement

লম্বা চুল, চোখে চশমা, পুরোপুরি অ্যাকশন মুডে অভিনেতা। নিজের এই নতুন লুক শেয়ার করে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবির শুটিং শুরু হওয়ার কথাই জানিয়েছেন অভিনেতা। আর সেই খবর নিমেষের মধ্যে ছড়িয়ে গিয়েছে সমগ্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। উল্লেখ্য, আসন্ন এই ছবিতে বোন অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মার দেখা মিলবে আবারও। এই ছবিতে অভিনেতার ভাই হিসেবেই দেখা যাবে তাকে। এছাড়াও এই আসন্ন ছবিতে সালমান খানের বিপরীতে দেখা মিলবে পূজা হেগড়ের। এখন থেকেই অভিনেতার ভক্তরা বড়পর্দায় তাকে দেখার অপেক্ষায় দিন গোনা শুরু করে দিয়েছেন।

Advertisement

এর আগে সালমান খানের সাথে আয়ুষ শর্মাকে ২০২১’এর ‘অন্তিম’ ছবিতে শেষ দেখা গিয়েছিল। এবার ফারহাদ শামজির পরিচালনায় অভিনয় করতে চলেছেন আয়ুষ শর্মা। ইনি ‘হাউসফুল ৪’এর পরিচালক। সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ শর্মা জানিয়েছেন, আসন্ন ছবি ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ নিয়ে ভীষণভাবে আশাবাদী তিনি। তিনি নিজেকে কোন গণ্ডির মধ্যে আবদ্ধ করে রাখতে চান না। সবধরনের চরিত্রে অভিনয় করতে চান তিনি। এছাড়াও তিনি এও বলেছেন, বলিউড ইন্ডাস্ট্রি তাকে অনেক কিছু দিয়েছে, তাই এই মুহূর্তে তিনি নিজের কাজটাই মন দিয়ে করতে চান।

Related Articles

Back to top button