বলিউডবিনোদন

বিছানায় ফেলে গণধর্ষণ, একাধিক পরকীয়ায় জড়িত সলমন খান

Advertisement

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর সলমন খান (salman khan)-এর বিয়ে নিয়ে প্রতি মুহূর্তে জল্পনা চলে।  ত্রিশ বছর আগে ফিল্মফেয়ার ম্যাগাজিনের একটি সাক্ষাৎকারে সলমন জানিয়েছিলেন, তিনি এমন কাউকে বিয়ে করতে চান যে তাঁর মতো ঘরোয়া হবে। তিনি জানিয়েছিলেন, তাঁর স্ত্রী যদি নিজের বাবা-মা-র কাছে কোনো ইচ্ছে পূরণ নাও করতে পারে, সলমন তা পূরণ করবেন।  এরপর অভিনেত্রী সঙ্গীতা বিজলানি (sangeeta bijlani)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে  ছিলেন সলমন।  1994  সালে 27 মে বিয়ের দিন ধার্য  হয় সঙ্গীতা-সলমনের।  এমনকি তাঁদের বিয়ের কার্ড বিতরণ করা হয়ে গিয়েছিল।  কিন্তু শেষ মুহূর্তে সঙ্গীতা এই বিয়ে ভেঙে দেন।  এরপর সলমন ও অভিনেত্রী সোমি আলি (somi ali)-এর মধ্যে সম্পর্ক তৈরী হয়।  একসময় ভেঙে যায় সেই সম্পর্কও।  তবে সোমি ও সলমন আজও খুব ভালো বন্ধু।  সলমনের ‘বিইং হিউম্যান’-এর জন্য কাজ করেন সোমি।  2000 সালে সলমনের সঙ্গে সম্পর্ক তৈরী হয় ঐশ্বর্য রাই (Aishwarya Rai)-এর। কিন্তু ঐশ্বর্য সলমনকে বলেন, ভিনধর্মী হওয়ার কারণে সলমনকে তিনি বিয়ে করতে পারবেন না।  ধর্ম নিয়ে ঐশ্বর্য মন্তব্য করায় সলমন রাগের বশে ঐশ্বর্যকে আঘাত করেন। ঐশ্বর্যের হাতে চোট লাগে। এমনকি মদ্যপ অবস্থায় ঐশ্বর্যর বাড়ির সামনে হই-হল্লা করেন সলমন। ঐশ্বর্যের বাবা কৃষ্ণরাজ রাই (krishnaraj Rai)-এর হস্তক্ষেপে সলমন-ঐশ্বর্যের সম্পর্ক ভেঙে যায়।  এরপর সলমনের জীবনে আসেন ক্যাটরিনা কাইফ (Katrina kaif)। সলমনের মাধ্যমে ক্যাটরিনা বলিউড ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরী করেন। একসময় চিড় ধরে সলমন-ক্যাটরিনার সম্পর্কে।  ভেঙে যায় সম্পর্ক। কিন্তু সলমন ও ক্যাটরিনা আজও খুব ভালো বন্ধু।  সলমনকে ক্যাটরিনা বলেন ‘ওয়ান্ডারফুল হিউম্যান বিইং’।   সলমন জানিয়েছেন, তিনি আর বিয়ে করতে রাজি নন। কারণ তিনি এই বয়সে বিয়ে করলে হয়তো তাঁর সন্তানের বড় হয়ে ওঠা দেখতে পাবেন না। সম্প্রতি মডেল ইউলিয়া ভন্তুর (Yulia vantour) -এর সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা তৈরী হলেও খান পরিবারের তরফে তা গুজব বলে উড়িয়ে দেওয়া হয়। সলমন জানান, ইউলিয়া তাঁর ঘনিষ্ঠ বন্ধু।

কিছুদিন আগেই সলমনের সঙ্গে তাঁর মা সলমা খানের(salma khan) সঙ্গে তাঁর একটি ডান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে স্টার সলমন খান নয়, বরং ঘরের ছেলে সলমনের ভাবমূর্তি ফুটে উঠেছে। মা সলমা খানকে জড়িয়ে ধরে সলমন নাচ করছেন। সমস্ত মায়েদের মতো সলমাও লজ্জা পাচ্ছেন নাচ করতে। সলমন নিজের মা ও পরিবারকে যথেষ্ট ভালোবাসেন। পরিবার সবসময় তাঁর কাছে ‘ফার্স্ট প্রায়োরিটি’।সলমন খানের মা সলমনের পিতা সেলিম খানের(selim khan) প্রথমা স্ত্রী সলমা খান। বিয়ের আগে সলমা হিন্দু ছিলেন। কিন্তু বিয়ের পর তিনি স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেন। সেলিম ও সলমার প্রথম সন্তান হলেন সলমন। সলমা ‘গণপতি’র উপর আস্থা রাখেন। এই কারণে সলমন প্রতি বছর গণপতি উৎসব করেন নিজের বাড়িতে। সলমনের বাড়ির গণপতি উৎসবে বলিউডের একাধিক তারকা নিমন্ত্রিত থাকেন।

এই মুহূর্তে প্রভু দেবা(prabhu deva) পরিচালিত ফিল্ম ‘রাধে’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সলমন খান। সলমন খানের প্রযোজনায় এই ফিল্মটি নির্মিত হচ্ছে। ‘রাধে’ ফিল্মে সলমন খানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি(Disha patani)। এছাড়া সলমন কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-14’ (Bigg Boss-14) সঞ্চালনা করছেন। সলমনের দক্ষ সঞ্চালনার ফলে ‘বিগ বস-14’-এর টিআরপি এই মুহূর্তে যথেষ্ট ভালো।এই মুহূর্তে প্রভু দেবা পরিচালিত ফিল্ম ‘রাধে’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সলমন খান। সলমন খানের প্রযোজনায় এই ফিল্মটি নির্মিত হচ্ছে। ‘রাধে’ ফিল্মে সলমন খানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। এছাড়া সলমন কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-14’ সঞ্চালনা করছেন। সলমনের দক্ষ সঞ্চালনার ফলে ‘বিগ বস-14’-এর টিআরপি এই মুহূর্তে যথেষ্ট ভালো।এছাড়া সলমনের আপকামিং ফিল্ম ‘অন্তিম’-এর ফার্স্ট লুক সামনে এসেছে। এই ফিল্মে সলমন একজন শিখ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন।

Tags

Related Articles

Back to top button