বলিউডবিনোদন

সলমান খানের নামে কালো দাগ কাটলেন অভিনেত্রী পূজা মিশ্র, জানুন কী বলেছেন

ভাইজানের বিরুদ্ধে ধর্ষণের মত অভিযোগ উঠেছে। আর এই ধর্ষণের অভিযোগ তুলেছে মডেল-অভিনেত্রী পূজা মিশ্র।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের নানা কেচ্ছাকাহিনী সামনে এসেছে। যার মধ্যে বারবার সালমান খানের নাম উঠে এসেছে। বিভিন্ন কারণে তাঁর ব্যক্তিগত জীবনের কাহিনী ভাইরাল হয়েছে। ভাইজানের বিরুদ্ধে ধর্ষণের মত অভিযোগ উঠেছে। আর এই ধর্ষণের অভিযোগ তুলেছে মডেল-অভিনেত্রী পূজা মিশ্র। এই অভিনেত্রীর অভিযোগ সোনাক্ষি সিনহার জন্য সালমান খান এবং দুই ভাই আরবাজ ও সোহেল ও সেলিম খান তাঁকে ধর্ষণ করেছিল।

২০১৭-২০১৮ সাল নাগাদ সারা বিশ্বে যখন #মিটু ঝড় নিয়ে তর্ক-বিতর্ক চলছে, সেই সময় সালমান খানের বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ করেন পূজা। নিজের ইউটিউব চ্যানেলে পূজা বলেন যে গত দশ বছর ধরে তাঁর কেরিয়ার ইচ্ছে করে নষ্ট করে আসছেন খান পরিবার। ২০০৯-এ ‘দবং’ ছবিতে চরিত্র দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে এক ফার্মহাউজে নিয়ে গিয়ে নাকি গোটা খান পরিবার তাঁকে প্রতিদিন ধর্ষণ করত, এমনই বিস্ফোরক অভিযোগ করেছিলেন পূজা।

তিনি বলেছিলেন যে একই ঘরে সলমন, আরবাজ এবং সোহেল এবং তাঁদের বাবা সেলিম খান মিলে ধর্ষণ করেছিলেন তাঁকে। আর সেই সময় ঘরে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহাও। সোনাক্ষিকে যাতে ‘দবং’ ছবিতে কাস্ট করা হয় সেই কারণেই নাকি এই পাশবিক কাজে সবাই মিলে যুক্ত ছিলেন। এমনকি শত্রুঘ্ন সিনহার দিকেও তিনি অভিযোগ করেছিলেন। তাঁর কেরিয়ার নষ্ট করার জন্য নাকি ব্ল্যাক ম্যাজিকও করেছিলেন। সে কারণেই নাকি তিনি দুঃস্বপ্ন দেখতেন, তাঁর মনে হত কোনও কালো ছায়া তাঁকে সবসময় ঘিরে রেখেছে।

যদিও এই গোটা কেচ্ছা নিয়ে আজ পর্যন্ত মুখ খোলেননি সলমন খান। কিন্তু এই অভিযোগের জন্য সোশ্যাল মিডিয়ায় উলটে তিনিই ট্রোলড হয়েছিলেন। তাঁর মানসিক সমস্যা রয়েছে, প্রচারের আলোতে থাকার জন্যই এমনটা করছেন তিনি, এমনটাই বলেছিলেন সাধারণ মানুষ। তাই যে টুকু যা কাজ করতেন বলিউডে তাও ক্রমে চলে যেতে থাকে পূজার কাছ থেকে। বর্তমানে তিনি ইউটিউবে সক্রিয়। তার সেই পুরানো দিনের ভিডিও আজকেও দেখা যায় ইউটিউবে চ্যানেলে।

Tags
Back to top button
×
Close