বলিউড

সালমান খান তার পাত্রী খুঁজে পেয়েছেন, সালমানকে স্বামী বানাতে চান এই সুন্দরী

এই মুহূর্তে সালমান খান নিজের বিয়ে নিয়ে আবারো চর্চায়

Advertisement

Advertisement

বলিউডের ‘ভাইজান’ সালমান খান তার ব্যক্তিগত জীবন নিয়ে বারবার মিডিয়ার শিরোনামে থাকেন। বিয়ের বিষয়টি নিয়ে বহু বছর ধরে জল্পনা-কল্পনার শেষ নেই। সম্প্রতি, এক সুন্দরী মহিলা সোশ্যাল মিডিয়ায় সালমানকে তার স্বামী হিসেবে গ্রহণ করার ঘোষণা দিয়েছেন, যার ফলে আবারো তুঙ্গে উঠেছে বিতর্ক।

Advertisement

এই রহস্যময়ী সুন্দরী আর কেউ নন, অঞ্জলি, একজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি স্পষ্ট করে বলেছেন যে, তিনি সালমান খানের মতো একজন স্বামী চান। তার মতে, সালমান খানের স্টারডম এবং ব্যক্তিত্ব তাকে মুগ্ধ করে।

Advertisement

Advertisement

অঞ্জলির এই ঘোষণা বলিউড পাড়ায় তুমুল আলোড়ন সৃষ্টি করেছে। অনেকে মনে করছেন, এটি কেবল মাত্র মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করার এক কৌশল। অন্যদিকে, কিছু মানুষ বিশ্বাস করছেন যে, অঞ্জলি সত্যিই সালমানের প্রতি আকৃষ্ট। আসলে সলমন খানের মত একজন স্বামীকে তিনি চাইছেন এবং সেই কারণেই ভাইজানের প্রতি তিনি এতটা আবেগপ্রবণ। তবে, এই বিষয়টা নিয়ে সাল্লু ভাই কি বলছেন, চলুন সেটাই জেনে নেওয়া যাক।

এই মুহূর্তে সালমান খানের পক্ষ থেকে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে, অঞ্জলির এই সাহসী পদক্ষেপ বলিউডে বিতর্কের ঝড় তুলেছে। এবারে বিষয়টা হলো অঞ্জলির এই দাবি কি সত্যি? সালমান খান কি সত্যিই অঞ্জলির প্রতি আগ্রহী? এই ঘটনার পরবর্তী পরিণতি কী হবে? এই প্রশ্নগুলোর উত্তর সময়ই বলে দেবে। তবে, এখনই বলা যায় যে, সালমান খানের বিয়ের বিষয়টি আবারো তুঙ্গে উঠেছে এবং বলিউড পাড়ায় তীব্র আলোচনার সৃষ্টি করেছে।

Recent Posts