×
বলিউডবিনোদন

সলমনের সঙ্গে দেখা করার জন্য পাগল এই ভক্ত, প্রায় অজ্ঞান হওয়ার মত অবস্থা

এই ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে এখন সোশ্যাল মিডিয়ায়

Advertisement

সলমন খান হলেন এমন একজন অভিনেতা যিনি শুধুমাত্র ভারতে জনপ্রিয় তাই না। তিনি একইসাথে বিশ্বের অন্যান্য দেশেও বেশ জনপ্রিয়। তার সমস্ত সিনেমা এবং অন্যান্য শো যেমন বিগ বস সারা বিশ্বের বহু মানুষ দেখতে পছন্দ করে থাকেন। তার এই বিশাল বড়ো ফ্যান ফলোয়িং এর জন্যই তার এতটা বেশি জনপ্রিয়তা। বিগত কয়েক বছর ধরে তার সিনেমা ততটা সফল না হলেও, তার জনপ্রিয়তা একটুকুও কমেনি।

Advertisement

সম্প্রতি আমরা তাকে দেখতে পেলাম, তিনি অন্যান্য তারকাদের সঙ্গে এক্সপো ২০২০ তে গিয়েছেন এবং সেখানে তাকে সম্মুখীন হতে হলো এমন একজন ফ্যানের সাথে যিনি ভাইজানের একেবারে পাগল ভক্ত। যদিও সলমন তার সাথে দেখা করতে না পারলেও, ওই মহিলা ফ্যান তার সাথে দেখা করার জন্য একেবারে উন্মুখ ছিলেন। এই মহিলার ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ ট্রেন্ডিং হয়ে গেছে এবং অনেকে এই ভিডিও শেয়ার করেছেন নিজের কাছের মানুষদের সাথে ও নিজের বন্ধুদের সাথে।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, ওই মহিলা কাদঁছেন এবং তার সাথেই তিনি ভাইজানের নাম নিচ্ছেন। যদিও তিনি ভাইজানের সঙ্গে দেখা করেছেন কিনা সেই বিষয়টা ভিডিওতে ধরা পড়েনি। এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা স্টেজের সামনে দাড়িয়ে দাড়িয়ে চিৎকার করছেন এবং কাদঁছেন এবং বলছেন, ‘ আমি শুধু সালমানের জন্য এসেছি। আমি ওনার সাথে দেখা করতে চাই।’

Advertisement

এই সময়ে যারা সেখানকার গার্ড আছেন, তারা ওই মহিলাকে শান্ত করার এবং তাকে নিজের স্থানে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করতে থাকেন। এই শোয়ের যিনি সঞ্চালক ছিলেন অর্থাৎ মণীশ, তিনি ওই মহিলাকে আশ্বাস দেন, তিনি তাকে সলমন খানের সঙ্গে দেখা করিয়ে দেবেন। এছাড়াও গার্ডদের উদ্দেশ্যে তার অনুরোধ, ‘ ভাই আপনারা দেখবেন যেনো ইনি অজ্ঞান না হয়ে যান। ‘ আপনাদের জানিয়ে রাখি, সলমনের এই প্রোগ্রামের নাম ছিল দাবাং রিলোডেড এবং এই অনুষ্ঠানে সলমন খান আয়ুশ শর্মা, গুরু রন্ধাওয়া, সোনাক্ষী সিনহা, পূজা হেগডে সহ অন্যান্য তারকাদের সঙ্গে হিন্দি গানে নাচ করলেন এক্সপো ২০২০ দুবাইয়ের মঞ্চে।

Related Articles

Back to top button