×
বলিউডবিনোদন

Salman-Katrina: বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে কোথায় গেলেন সলমন?

Advertisement

গতবছরের শেষের দিকেই বলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক ভিকি কৌশলের সাথে গাঁটছড়া বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। ভিকি কৌশল অভিনয়ে ফিরেছেন অনেক আগেই। বিয়ের পর এই প্রথম শুটিং শুরু করলেন ক্যাটরিনা কাইফ। তবে শুটিং ফ্লোরে পা দিতে না দিতেই খবরের শিরোনামে অভিনেত্রী। বিয়ের কয়েকমাস কাটতে না কাটতেই আবারো সালমান খানের সাথে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisement

‘টাইগার ৩’ আসতে চলেছে। সেই ছবিতে ক্যাটরিনা কাইফের সাথে দেখা মিলবে সালমান খানেরও। দিল্লিতে শুটিং শুরু করেছেন অভিনেত্রী। সেখানে শুটিং ফ্লোরেই দেখা গিয়েছে সালমান খানকেও। সম্প্রতি তাদের দুজনের ছবি প্রকাশ্যে এসেছে মিডিয়াতে। ছবিতে অভিনেতাকে কালো টি-শার্ট ও প্যান্টের সাথে গাঢ় বাদামী রঙের জ্যাকেট পরে থাকতে দেখা গিয়েছে। অন্যদিকে ক্যাটরিনা কাইফকে সাদাকালোর স্ট্রাইপে একটি টি-শার্টে দেখা গিয়েছে।

সম্প্রতি ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, গত ১৫’ই ফেব্রুয়ারি মুম্বাই থেকে দিল্লিতে গিয়েছেন তারা। বুধবার সকাল থেকেই শুটিং শুরু করেছেন এই দুই তারকা। ১০-১২ দিন দিল্লিতেই শুটিং করবেন সালমান-ক্যাটরিনা। চলতি বছরের শুরুতেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য তা করা যায়নি। করোনা পরিস্থিতি একটু নিয়ন্ত্রণে আসতেই তৎক্ষণাৎ শুটিং শুরু হয়ে গিয়েছে। জানা গিয়েছে তুরস্ক, রাশিয়া, অস্ট্রেলিয়ায় এই ছবির দৃশ্যায়নের কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে।

Advertisement

‘টাইগার ৩’ পরিচালনার দায়িত্বে রয়েছেন মনীশ শর্মা। প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। জানা গিয়েছে, এই ছবিটি একটু বড় পরিসরেই তৈরি করা হচ্ছে। তবে আপাতত সালমান-ক্যাটরিনার নাম আবারও একসাথে উঠে এলো, যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে মিডিয়াতে। এমনকি তাদের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles

Back to top button