Sakshi Chopra: সাদা ব্রালেট এবং মিনি স্কার্টে বোল্ড সাক্ষী চোপড়া, এমন স্টাইল দেখালেন

Advertisement

Advertisement

বর্তমান প্রজন্মের দর্শকদের কাছে সাক্ষী চোপড়া নেহাতই অপরিচিত কেউ নন। বোল্ড অভিনেত্রী হিসেবেই সকলের মাঝেই বিপুল পরিচিতি রয়েছে তার। রামায়ণের রামানন্দ সাগরের নাতনী তিনি। প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের বোল্ড লুক নিয়ে হাজির থাকেন তিনি। উষ্ণতা ছাড়ান গোটা নেটদুনিয়ায়। রাতের ঘুম ওড়ান নেটনাগরিকদের একাংশের। এবারেও অন্যথা ঘটেনি তার। বলাই বাহুল্য, তার সাম্প্রতিক ব্রা-লেট লুক দেখে চোখ সরছে না একাংশের। রইল ঝলক।

Advertisement

সাম্প্রতিক এই ছবিতে অভিনেত্রীকে সাদা ব্রা-লেট ও শর্ট সাদা স্কার্টে দেখা গিয়েছে। এদিন একটু অগোছালো লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। একটু অন্যভাবেই এদিন চুল বাঁধতে দেখা গিয়েছে তাকে। নুড মেকাপে বোল্ড লুকে ছিলেন এদিন। তার চোখে মুখে আবেদনের ছাপ ছিল একেবারে স্পষ্ট। শো-অফ করেছেন নিজের টোনড বডিও। অভিনেত্রী নিজেই নিজের এই বোল্ড লুক শেয়ার করে নিয়েছেন নিজের অনুরাগীদের সাথে। পাশাপাশি নজর টেনেছেন মিডিয়ারও। সাম্প্রতিক নিজের এই শেয়ার করে নেওয়া রিল ভিডিওতে তার শরীরের প্রতিটি ভাঁজ ছিল স্পষ্ট। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। আপাতত ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই সেই ঝলক মিলবে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় সাক্ষী চোপড়া। প্রায় নিজের একাধিক বোল্ড ঝলক নিয়ে হাজির থাকেন তিনি। খুব স্বাভাবিকভাবেই তার সেইসমস্ত ঝলক চোখ ধাঁধিয়ে দেয়, নেটদুনিয়ার পাশাপাশি তার ভক্তমহলের একাংশের। তবে সম্প্রতি এই মুহূর্তে নিজের এই সাদা ব্রা-লেট লুককে কেন্দ্র করেই নেটনাগরিকদের একাংশের মাঝে তুমুল চর্চিত এই অভিনেত্রী।

Advertisement