বলিউড

Sara Ali Khan: জিমে ঘাম ঝরাচ্ছেন সাইফ কন্যা, দেখে প্রশংসায় অধিকাংশ

Advertisement

Advertisement

সাইফ কন্যা সারা আলি খান বলিউডের অন্যতম উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন। সেলেব কিড হিসেবে ছোট থেকেই বেশ জনপ্রিয় তিনি। সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে তিনি। বাবা-মায়ের মতই অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন সারা। ইতিমধ্যেই একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন সারা। কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের শেয়ার করা বেশ কয়েকটি ছবির সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটে প্রায়ই অংশগ্রহণ করতে দেখা যায় অভিনেত্রীকে। নিজের ফিটনেস নিয়েও তিনি কম সচেতন নন। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার ফিটনেসের একাধিক ঝলক মিলবে। এই মুহূর্তে ‘বলিউড হাঙ্গামা’ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে সাইফ কন্যার শরীরচর্চার ভিডিওটি।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে সাইফ কন্যা সারা আলি খানকে ছাই রঙের জিম পোশাকে দেখা গিয়েছে। এদিন জিমে রীতিমতো ঘাম ঝরাতে দেখা গিয়েছে তাকে। কঠোর পরিশ্রমের মাধ্যমেই ফিটনেস বজায় রাখেন অভিনেত্রী, সেকথা এই সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই প্রমাণ হয়ে গেল আবারো। উল্লেখ্য, প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর ফিটনেস একাধিক ঝলক ভাইরাল হতে দেখা যায়। কয়েকদিন আগে জাহ্নবী কাপুর ও সারা আলি খানের যোগব্যায়ামের ঝলক ভাইরাল হয়েছিল এই সোশ্যাল মিডিয়াতেই।