বলিউডবিনোদন

দ্বিতীয় সন্তানের নামকরণে চমকে দিলেন সইফিনা, কি নাম রাখলেন তৈমুরের ভাইয়ের?

একটি নিউজ পোর্টালের সঙ্গে কথা বলার সময় করিনা তাদের দ্বিতীয় সন্তানের নাম খোলসা করলেন



চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান। তৈমুরের পর করিনার কোল জুড়ে ফের এসেছে দ্বিতীয় পুত্র সন্তান। ছেলের বয়স সাড়ে চার তবে এখনো ছেলেকে কারোর সামনে প্রকাশ আবেননি। তৈমুর যেমন জন্মের সাথে সাথে যেমন সকলের সামনে এসেছিল তবে খুদে নবাব এখনো প্রকাশ্যে আসেনি। অভিনেত্রীর দ্বিতীয় সন্তান হওয়ার পর থেকেই এই সন্তানের মুখ না দেখালেও তাঁকে নিয়ে নানান চর্চা শুরু হয়েছিল গোটা বলিউডে। এখনো পাপারিজ্জরা অপেক্ষা করছেন ছোট নবাবকে একঝলক দেখবে বলে।

এখন এই স্টার দেখা দেবে সেটাই অপেক্ষার। তবে নারী দিবসের দিন একরত্তির এক ঝলক দেখিয়েছিলেন বেবো। পুরো মুখ কখনো দেখাননি। বলিপাড়াতে একটাই গুঞ্জন শুরু হয়েছে, বোবো নাকি নিজের ছেলের নাম স্থির করে দিয়েছেন। কি সেই নাম? এই তারকা সন্তানের নাম জানার কৌতুহলের শেষ নেই। এক সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে এই দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন ‘জেহ আলি খান’। যদিও আনুষ্ঠানিক ভাবে সেই নাম রাখা হয়েছে কিনা তা এখনও কিছুই জানা যায়নি কাপুর আর খান বাড়ির তরফ থেকে।

তবে ‘জেহ’ নামের অর্থ কী। এই জেহ শব্দটি ল্যাটিন দেশের। ল্যাটিন ভাষায় ‘জেহ’ নাম হল’নীল পাখাওয়ালা পাখি’। পার্সি ভাষায় এটা জনপ্রিয় নাম। এর অর্থ ‘নিয়ে আসা’। আগের বারে বড় ছেলের ক্ষেত্রে যে ভুল সাইফিনা করেছিল এবারে তা আর পুনরাবৃত্তি করেননি। অন্যদিকে শোনা যায়, ছোট ছেলেকে তাঁরা মনসুর বলেও ডাকেন। প্রসঙ্গত, সইফ আলি খানের বাবার নাম মনসুর আলি খান পতৌদি। অনুরাগীদের এই নাম যথেষ্ট পছন্দ হয়।

প্রসঙ্গত দীর্ঘ পাঁচ বছর প্রেম করার পর ২০১২ সালে করিনার সঙ্গে দ্বিতীয় বার গাঁটছড়া বাঁধেন সইফ আলি খান। ২০১৬ সালে করিনার কোল জুড়ে আসে প্রথম সন্তান তৈমুর। আর তার চার বছর পরই ফের পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর খান।

Related Articles

Back to top button