প্রথম পক্ষের ছেলে ইব্রাহিমের জন্মদিন, সারপ্রাইজ পাটি দিলেন বাবা সাইফ

সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে করিনা কাপুর খান ইব্রাহিম কে হ্যাপি বার্থডে হ্যান্ডসাম লিখে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হট টপিক হয়ে উঠেছেন সাইফ আলি খান। তাকে নিয়ে সারা দেশ চর্চায় মেতে রয়েছে। তার সাথেই, কিছুদিন আগে আবারও বাবা হয়েছেন সাইফ আলি। ফলে বর্তমানে তিনি একেবারে জনপ্রিয়তার শিখরে। কিন্তু, তার প্রথম পক্ষের পুত্র ইব্রাহিম আলী খানের জন্মদিনে তিনি ছিলেন অনুপস্থিত। দিদি সারা আলি খানের সঙ্গে সেই দিন টা উপভোগ করেছিলেন ইব্রাহিম। দিদির হাতে বানানো কফি খাওয়া থেকে শুরু করে দিদির হাতে মেখে দেওয়া ভাত খাওয়া করে সেই দিনটা ইঞ্জয় করেছিলেন ইব্রাহিম।

Advertisement

কিন্তু তখনই প্রশ্ন ওঠে, প্রথম পক্ষের পুত্রের জন্মদিনে সাইফ আলি খান উপস্থিত নেই কেন। অনেকে মন্তব্য করেন, সাইফ আলি খান এখন তার বর্তমান স্ত্রী এবং তার পুত্রদের নিয়ে ব্যস্ত। আগের পক্ষের সন্তানদের ভুলে গেছেন সাইফ আলি। অনেকে আবার বলেন তার বাবার এত সময় কোথায়। কিন্তু, অমৃতার সঙ্গে ডিভোর্স হয়ে গেলেও, তিনি তার ছেলেমেয়েকে যে একেবারেই ভুলে যাননি সে কথা আবারও প্রমাণ করে দিলেন সাইফ আলি খান।

Advertisement

একদিকে যখন ইব্রাহিমের মা অমৃতা তার জন্মদিনের জন্য আয়োজন করছে, অপরদিকে তখন করিনা এবং সাইফ আলি খান, ইব্রাহিম এর জন্য একটি সারপ্রাইজ পাটি আয়োজন করছিল। যথাসময়ে সারা এবং ইব্রাহিম আলি খান সেই স্থানে উপস্থিত হন। ওই পার্টিতে আমন্ত্রিত ছিলেন ইব্রাহিম এবং সারার সমসাময়িক সমস্ত তারকারা। নবাব মহলে ছিল এলাহি আয়োজন।

Advertisement

প্রথম পক্ষের সন্তানদের সঙ্গে করিনা কাপুরের সম্পর্ক বেশ ভালো। যে কোন অনুষ্ঠানে তৈমুর এর সঙ্গে সারা এবং ইব্রাহিমকে আনন্দ করতে দেখা যায়। সাইফ আলি খান যে দুই পক্ষের প্রতি সমানভাবে যত্নশীল তা আর বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে আবার সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে করিনা কাপুর খান ইব্রাহিম কে হ্যাপি বার্থডে হ্যান্ডসাম লিখে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের।