বলিউডবিনোদন
Trending

সারার পাশে দাঁড়ালেন সইফ আলি খান, উদ্দেশ্য মেয়েকে বাঁচানো

Advertisement

এই মুহূর্তে দিল্লীতে চলছে ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং। করিনা কাপুর খান ইতিমধ্যে বেবি বাম্প নিয়ে উড়ে গেছেন দিল্লীতে। স্ত্রীকে রক্ষা করার দ্বায়িত্ব একজন স্বামীর, তাই করিনাকে এইরকম অবস্থায় একলা যেতে দেননি সইফ আলি খান। তৈমুরকে সাথে নিয়েই দিল্লী যান সইফ-করিনা। কিন্তু গিয়েও শান্তি নেই। প্রথম পক্ষের মেয়ে ড্রাগ স্ক্যান্ডালে নাম লিখিয়েছে, তাই দিল্লী থেকেই মেয়ের জন্য লড়ছেন বাবা।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন আইনজীবীর সঙ্গে কথা বলেন বাবা। এদিকে এনসিবি-র তলব পেয়ে গোয়ায় ছুটি বাতিল করে মুম্বই ফিরে আসেন সারা আলি খান। নীল লিপস্টিক, হট প্যান্ট কার্যত ব্যাগে ভরে চটজলদি মুম্বাই আসেন সারা। চুলে হালকা বেনুনি করে একদম সাদামাটা পোশাকে হাজির হন কেদারনাথ এর অভিনেত্রী সারা আলি খান।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

বাবার চেষ্টা সফল হয়েছে। আইনজীবীদের সঙ্গে লাগাতার মিটিং এর রেজাল্ট হল, সুশান্তই মাদক নিতেন আমি মাদক নিতাম না। প্রসঙ্গত, একটি চ্যাট শো-তে সারাকে প্রথম সিনেমার নায়কের সঙ্গে ‘প্রেম’ না করার পরামর্শ দিয়েছিলেন করিনা কাপুর খান। অথচ সারা নিজে স্বীকার করেছেন যে তিনি থাইল্যান্ডে সুশান্তের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন এবং সুশান্তের গেস্ট হাউসে বহুবার পার্টি করতে গিয়েছিলেন। তাই প্রেম না হলেও বেশ ভালোরকম ঘনিষ্ট সম্পর্কে জড়িয়ে যান সারা।

Tags

Related Articles

Back to top button