বলিউড

বলিউডে ভেঙে পড়ল দুঃখের পাহাড়, সালমান খানকে নিয়ে দুঃসংবাদ, বাবা সেলিম খানের চোখে জল

Advertisement

Advertisement

বলিউডের ভাইজান তিনি। ৯০-এর দশকে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে ইন্ডাস্ট্রি কাঁপিয়েছেন সালমান খান। সেই শুরুর সময় থেকে এখনো পর্যন্ত সাধারণের মাঝে নিজের দাপট বজায় রেখেছেন অভিনেতা। আজও তার এক ঝলক পেতে অপেক্ষায় দিন গোনেন অগণিত মানুষ। তবে সম্প্রতি এক খারাপ খবরে মাথায় বজ্রাঘাত পড়েছে ভাইজানের অগণিত ভক্তদের। চিন্তায় ঘুম উড়েছে বাবা সেলিম খানের পাশাপাশি আরবাজ – সোহেলের। চিন্তায় মাথায় হাত বোন অর্পিতারও।

Advertisement

Advertisement

আসলে শুটিং চলাকালীন যোধপুরে এক সমস্যায় পড়েছিলেন সালমান খান। খুব সম্ভবত ‘হাম সাথ সাথ হ্যায়’এর শুটিং চলাকালীনই ঘটেছিল সেই ঘটনা। সেইসময় তার সাথে ছিলেন বলিউডের নবাব সাইফ আলি খানও। তবে পরবর্তীকালে সেই সমস্যা থেকে তিনি বেরিয়ে এলেও সালমান খানকে আজও কোর্টে সেই কারণবশতই হাজিরা দিতে যেতে হয়। খুব সম্প্রতি জানা গিয়েছে, সালমান খানকে যোধপুর মন্দিরে ফিরে গিয়ে ক্ষমা চাইতে বলা হয়েছে।

Advertisement

ভাইজান বড় পরিবারের ছেলে হলেও তাকে রেয়াদ করছেন না কেউই। তবে যে কারণে অভিনেতাকে ক্ষমা চাওয়ার কথা বলা হচ্ছে, সেটি অভিনেতা স্বীকার করেননি। এখন এটাই দেখার যে কাজ তিনি করেননি তার জন্য শুধুমাত্র আইনি গন্ডি থেকে মুক্তি পেতে তিনি ক্ষমা চান কিনা! যদি ভাইজান নিজের এই ভুল স্বীকার করে নিয়ে ক্ষমা চেয়ে নেন তাহলে, এই সমস্যা থেকে চিরতরে মুক্তি পাবেন তিনি। তবে শুধুমাত্র মুক্তি পাওয়ার জন্য অভিনেতা ক্ষমা চাইবেন না বলেই মত, তার অগণিত ভক্তমহলেও। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেতার অগণিত ভক্তমহলের পাশাপাশি তার পরিবারের সদস্যরাও রীতিমতো চিন্তিত তাকে নিয়ে। উল্লেখ্য খবরটি এই মুহূর্তে চর্চিত নেটনাগরিকদের একাংশের মাঝে। এখন সেই নিয়েই শোরগোল অভিনেতার ভক্তদের একাংশের মধ্যে।

Recent Posts