ক্রিকেট

Sara Tendulkar: শচীন কন্যা সারা টেন্ডুলকারের বাথরুমের ভিডিও ফাঁস, দেখে হতবাক নেটিজেনরা

সম্প্রতি শচীন টেন্ডুলকারের একমাত্র কন্যা সাহারা টেন্ডুলকারের একটি গোপন ভিডিও প্রকাশ্যে এসেছে।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা ব্যাটসম্যান তথা বিশ্ব ক্রিকেটের সফলতম ক্রিকেটার শচীন টেন্ডুলকার আজকাল নিজের মেয়ের কারণে সংবাদ শিরোনামে রয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন প্রায় এক যুগ হতে চলল, তবুও ক্রিকেটের জন্য তার ফ্যান ফলোইং নেহাত কম নয়। আর সেই কারণেই সারা টেন্ডুলকারের গোপন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই শচীন টেন্ডুলকারকে নিয়ে আলোচনায় মেতেছেন নেট প্রেমিরা।

Advertisement

Advertisement

ইতিপূর্বে একাধিকবার নিজের মেয়ের জন্য জনতার কাঠগড়ায় উঠেছেন শচীন টেন্ডুলকার। আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ার বদৌলতে জানা গেছে যে, ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের সাথে ডেট করছেন শচীন কন্যা সারা টেন্ডুলকার। তবে সে কথা কখনো প্রকাশ্যে আনেননি তিনি।

Advertisement


সম্প্রতি শচীন টেন্ডুলকারের একমাত্র কন্যা সাহারা টেন্ডুলকারের একটি গোপন ভিডিও প্রকাশ্যে এসেছে। আর সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে বাথরুমে মুখ ধুয়ে বেরিয়ে আসতে দেখা গেছে। মেকআপ-হীন শচীন কন্যাকে দেখে রীতিমতো হুস উড়েছে নেটিজনদের।

এই পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের একমাত্র কন্যা সারা টেন্ডুলকার রূপে যে কোন বলিউড অভিনেত্রীর চেয়ে কম সুন্দরী নন। তাকে দেখে ইতিমধ্যে ক্লিনবোল্ড হয়েছেন লাখো যুবক। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় টেন্ডুলকারের ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে রীতিমত সক্রিয় তিনি। যেখানে তাকে কয়েক লাখ সমর্থক নিয়মিত ফলো করে থাকেন।

Recent Posts