করোনাকে জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ‘ক্রিকেটের ভগবান’ শচীন

Advertisement

Advertisement

করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন ভারত ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার। ২৭ শে মার্চ ভাইরাসের ইতিবাচক পরীক্ষার পরে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে তেন্ডুলকরকে ২ এপ্রিল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি টুইটারে খবরটি নিশ্চিত করেছিলেন যে তিনি কোভিড পজিটিভ। আজ পুনরায় টুইট করে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর জানান তেন্ডুলকর।

Advertisement

টেন্ডুলকার টুইটে লেখেন, “আমি সবে মাত্র হাসপাতাল থেকে বাড়ি এসেছি এবং সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত বাড়িতে বিশ্রাম ও কোয়ারেন্টাইন থাকব। আমি সকলকে শুভেচ্ছা ও প্রার্থনার জন্য ধন্যবাদ জানাচ্ছি।” এছাড়া মেডিক্যাল স্টাফদের আলাদা ভাবে ধন্যবাদ জানিয়ে শচীন লেখেন, ” আমি সকল চিকিৎসা কর্মীদের কাছে চিরকৃতজ্ঞ যারা আমার এত ভাল যত্ন নিয়েছেন এবং এক বছরেরও বেশি সময় ধরে এই ধরনের কঠিন পরিস্থিতিতে নিরলসভাবে কাজ করছেন।”

Advertisement

সচিন কোভিড পজিটিভ হওয়ার পরপরই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নেওয়া আরও তিন প্রাক্তন ভারতীয় তারকা করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। একই দিনে করোনা পজিটিভ হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানান ইউসুফ পাঠান। পরের দিনে এস বদ্রিনাথের করোনা রিপোর্ট পজিটিভ হয়। এখানেই শেষে নয়, পরপরই ইরফান পাঠান টুইটে জানান যে তাঁর রিপোর্টও পজিটিভ। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ থেকেই এই ভাইরাস প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে ছড়িয়ে পড়েছিল।

Advertisement

Recent Posts