বিনোদন

Oops moment এর শিকার শচীন টেন্ডুলকারের মেয়ে, ভাইরাল ভিডিও দেখে মজা নিচ্ছে পুরুষ ভক্তরা

সোশ্যাল মিডিয়া জগতে ব্যাপক জনপ্রিয় শচীনকন্যা সারা টেন্ডুলকার

Advertisement

Advertisement

ভারত তথা গোটা বিশ্ববাসীর কাছে ক্রিকেটের ঈশ্বর একজনই। তিনি হলেন সকলের প্রিয় মাস্টার ব্লাস্টার, শচীন টেন্ডুলকার। তার অসামান্য কীর্তি এবং দুর্দান্ত সব ইনিংস কখনোই ভোলার নয়। শচীনের গোটা ক্রিকেট ক্যারিয়ার একাধিক রেকর্ডে সুসজ্জিত। আর সেইজন্যই গোটা বিশ্বের কাছে পরিচিত তিনি। প্রায় নিজের ক্যারিয়ারের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তবে সম্প্রতি নিজের মেয়ে সারা টেন্ডুলকারের জন্য নেটদুনিয়ার শিরোনামে এসেছেন তিনি।

Advertisement

শচীন কন্যা সারা টেন্ডুলকার প্রায় সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন। সারাকে যে দেখতে অপসরার মতো তা বলার অপেক্ষা রাখে না। তার বেশিরভাগ ছবি সোশ্যাল মিডিয়াতে আসলেই ভাইরাল হয়ে যায়। তবে আপনাদের জানিয়ে রাখি সারার প্রসঙ্গে ইন্টারনেট দুনিয়াতে বিভিন্ন ধরনের আলোচনা হয়েই থাকে। অনেকের মতে ক্রিকেটার শুভমান গিলের সাথে সম্পর্ক রয়েছে সারার। তবে অতিসম্প্রতি শচীন টেন্ডুলকারের মেয়ে সারা একটি বিবৃতি দিয়ে স্পষ্ট করে দিয়েছেন যে শুভমানের সাথে তার সম্পর্কের বিষয় গুজব মাত্র।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সারা তেন্ডুলকার একটি ভিডিও পোস্ট করেন, যা নিয়ে ব্যাপক আলোচনা চলছে ইন্টারনেটের দুনিয়াতে। আসলে ওই পোষাকে উপস মোমেন্টের শিকার হয়েছেন শচীন কন্যা। গানের তালে নাচতে গিয়ে একবার সামনের দিকে ঝুঁকতেই তার ক্লিভেজ স্পষ্ট হয়। সারা টেন্ডুলকার ওই পোশাক পরে নিজেও নাচের মাঝখানে অস্বস্তিতে পরেছিলেন। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা রীতিমত কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ওই ভিডিওতে।

Advertisement

Recent Posts